Donal Bisht: হলুদ বিকিনিতে ভিজে শরীর ! তুমুল ভাইরাল ডোনালের স্নানের ভিডিও

Donal Bisht: হলুদ বিকিনিতে ভিজে শরীর ! তুমুল ভাইরাল ডোনালের স্নানের ভিডিও

Donal Bisht

হলুদ বিকিনিতে সুইমিং পুলে জলের সঙ্গে খেলায় মেতেছেন ডোনাল।

  • Share this:

    #মুম্বই:  বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ডোনাল বিস্ত(Donal Bisht)। ডোনাল ছোট পর্দাতেই অভিনয় করছেন বেশ কয়েক বছর ধরে। মডেলিংয়েও বেশ জনপ্রিয় তিনি। দিল তো বাচ্চা হ্যায় জি ও লাল ইশক ধারাবাহিকে তাঁর অভিনয় মন কেড়েছে সকলের।ডোনাল (Donal Bisht) জার্নালিসম নিয়ে পড়াশুনো করেছেন। স্বপ্ন ছিল সাংবাদিক হওয়ার। কিন্তু সে সময় ডোনালের জীবনে অভিনয় করার সুযোগ আসে একটি ছোট চরিত্রে। রাজি হয়ে যান ডোনাল। সেখান থেকেই বদলে যায় তাঁর জীবন। ডোনালের (Donal Bisht) জীবনে বাধাও আসে অনেক। হাতছাড়া হয় সাউথে ছবির কাজ। কারণ ছবির পরিচালক তাঁকে কাজ অফার করেছিলেন। কিন্তু তাঁর বদলে কু-প্রস্তাব দেন ডোনালকে। সে সময় প্রতিবাদ করেন নায়িকা। বেড়িয়ে আসেন জায়গা ছেড়ে। সম্প্রতি একটি ইন্টারভিউতে নাম না করেই এ কথা জানান তিনি।

    View this post on Instagram

    A post shared by Donal Bisht (@donalbisht)

    ডোনাল সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। মাঝে মধ্যেই নানা ভিডিও, ফটোশ্যুটের ছবি শেয়ার করেন তিনি। ডোনাল বেশ সাহসী। সব সময় সাহসী পোশাকেই তাঁকে ছবি পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি ডোনালের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটি নায়িকা শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

    সেখানে দেখা যাচ্ছে হলুদ বিকিনিতে সুইমিং পুলে জলের সঙ্গে খেলায় মেতেছেন ডোনাল। চোখে সানগ্লাস। হলুদ বিকিনি। সব মিলিয়ে দারুণ মোহময়ী হয়ে উঠেছেন ডোনাল। সারা শরীর ভেজা তাঁর। কখনও জলে ডুব দিচ্ছেন, আবার কখনও সাঁতার কাটছেন। একটি পাঁচতারা হোটেলের সুইমিং পুলে স্নান করছেন তিনি। এই ভিডিও শেয়ার করে ডোনাল লিখেছেন, " আমার জীবন, আমার শর্ত, আমার ইচ্ছে কিন্তু কিছু শর্ত অবশ্যই আছে।" এই ভিডিও দেখে বহু মানুষ প্রশংসা করেছেন নায়িকার। আবার সমালোচনাও করেছেন অনেকে। কেউ কেউ বলেছেন, " দেশের করোনা পরিস্থিতিতে এই ধরনের ভিডিও দেখতে ভালো লাগছে না।' এই মুহূর্তে দেশের করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। সেই জায়গায় দাঁড়িয়ে ডোনালের এই ভিডিও অনেকেরই পছন্দ হয়নি। অনেকেই তাঁকে সতর্ক করেছেন। বলেছেন, করোনা বিধি মেনে চলুন। তবে সে সবের উত্তর দেননি তিনি। কয়েকদিন আগে টাইগার শ্রফকে বেড়াতে যেতে দেখেও ট্রোলড করা হয় সোশ্যাল মিডিয়ায়। তবে ডোনালের এই স্নানের ভিডিও এখন তুমুল ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: