Home /News /entertainment /
ফুলশয্যার রাতে কী হয়েছিল? রণবীর কাপুর নয়, সিংয়ের সামনে সবটা জানালেন আলিয়া ভাট! ভাইরাল ভিডিও

ফুলশয্যার রাতে কী হয়েছিল? রণবীর কাপুর নয়, সিংয়ের সামনে সবটা জানালেন আলিয়া ভাট! ভাইরাল ভিডিও

Viral Video: সুহাগ রাত নিয়ে কী বলছেন এসব আলিয়া ভাট? তাও রণবীর সিংয়ের সামনে! ভিডিও ভাইরাল হতেই শোরগোল

  • Share this:

    #মুম্বই: ফের ফিরছে 'কফি উইথ করণ'-এর সেলেব আড্ডা! এই শোতে করণ জোহর সকলকেই অনেক মজার প্রশ্ন করেন। শুধু তাই নয় ব্যক্তিগত প্রশ্ন করতেও ছাড়েন না করণ জোহর। তাঁর এই শোয়ের জনপ্রিয়তা সব সময় তুঙ্গে। এই শোতে কাজল, শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে আলিয়া ভাট, কে না এসেছেন। সকলের সঙ্গেই ফান আড্ডা জমিয়েছেন করণ। এবার তিনি এই শোয়ের সাত নম্বর সিরিজ নিয়ে চলে এসেছেন। আর শোতে এসেই চমক। শোয়ের গেস্ট রণবীর-আলিয়া! না রণবীর কাপুর নন, আলিয়ার সঙ্গে জুটি বেঁধে এলেন রণবীর সিং।

    আলিয়া ও রণবীর সিংয়ের সম্পর্ক বরাবর খুব ভাল। তাঁদেরকে এক সঙ্গে বহু পার্টিতে দেখা গিয়েছে। রণবীর সিং মানুষটাই ভীষণ মন খোলা। তাঁর সঙ্গে মনোমালিন্য কারও হতেই পারে না। দীপিকা-রণবীর সিং, আলিয়া ও রণবীর কাপুরকেও এক সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে। এদিকে দীপিকা কিন্তু বহু বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন রণবীর কাপুরের সঙ্গে। তাঁদের বিয়ে নিয়েও জল্পনা ছিল। তবে প্রেম ভেঙে যায়। দীপিকার জীবনে আসেন রণবীর সিং। অন্যদিকে কয়েক মাস আগেই বিয়ে সেরেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রেমের বিয়ে। বিয়ের মাস তিনেকের মধ্যেই গর্ভবতী হয়ে পড়েন আলিয়া ভাট। সে কথা এখন সকলের জানা। তবে করণের শোতে সিং-এর সঙ্গে এসে গোপন কথা ফাঁস করলেন আলিয়া ভাট।

    View this post on Instagram

    A post shared by Karan Johar (@karanjohar)

    রনবীর সিংয়ের সামনেই আলিয়াকে প্রশ্ন করেন করণ! আলিয়াকে তিনি 'সুহাগ রাত' অর্থাৎ ফুলশয্যার রাতের কথা প্রশ্ন করতেই আলিয়া সপাট জবাব দেন। তিনি বলেন, "বিয়েতে না সুহাগ রাত ব্যাপারটাই একটা মিথ। কোথাও কোনও সুহাগ রাত বলে কিছু নেই। তুমি ক্লান্ত হয়ে যাবে!" এই ভিডিও সামনে আসতেই জল্পনা শুরু। একে তো সকলে বলছেন আলিয়া বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন। আর তাই তড়িঘড়ি বিয়ে সেরেছেন কাপুরের সঙ্গে। যদিও অনেক দিন ধরেই বিয়ের কথা চলছিল। তবে সুহাগ রাত নেই মানে কি? তাহলে কি সত্যিই ফুলশয্যা পালন করেননি তাঁরা! নানা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মাধ্যম। যদিও গোটা সময়টায় হা হা করে হেসেছেন রণবীর সিং। বেশ কিছু নেটিজেনরা আবার আলিয়া -রণবীর সিংয়ের সম্পর্ক নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন। যদিও তাঁরা কেবল মাত্র ভীষণ ভাল বন্ধু! আপাতত এই ভিডিও ভাইরাল!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Alia Bhatt, Koffee with Karan, Viral Video

    পরবর্তী খবর