হোম /খবর /বিনোদন /
সাদা কালো ছবিতে মাকে 'ট্যাগ'! 'টলিউডের জনপ্রিয় অভিনেতার' ফেসবুক পোস্ট ভাইরাল

সাদা কালো ছবিতে মাকে 'ট্যাগ'! 'টলিউডের জনপ্রিয় অভিনেতার' ফেসবুক পোস্টে ফুটে উঠেছে শৈশবের দিনগুলি

এই ছবিতে টলিউডের জনপ্রিয় অভিনেতা!

এই ছবিতে টলিউডের জনপ্রিয় অভিনেতা!

Viral Photo: নস্টালজিক দুপুরে নিজের ছোটবেলার ছবি শেয়ার করে নেটিজেনদের চোখ কপালে তুলতে বাধ্য করলেন টলিউড অভিনেতা...

  • Share this:

#কলকাতা: গত সপ্তাহেই ‘একেনবাবু’ অনির্বাণ ফেসবুকে পোস্ট করেছিলেন নিজের ছেলেবেলার ছবি। মুহূর্তে ভাইরাল হয়েছিল টলিউড অভিনেতার সেই ছবি। এরইমধ্যে রবিবার শীতের নস্টালজিক দুপুরে নিজের ছোটবেলার ছবি শেয়ার করে নেটিজেনদের চোখ কপালে তুলতে বাধ্য করলেন টলিউড অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। সাদা-কালো সেই ছবিতে তিনি ট‍্যাগ করলেন তাঁর মা মালবিকা ভট্টাচার্য-কে।

ছবি শেয়ার করে অম্বরীশ লিখলেন, 'যখন ছোট ছিলাম'। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় লাগেনি এই ছবির। ছবিতে ছোট্ট অম্বরীশকে দেখা যায় মায়ের কোলে। বড় বড় চোখ করে উৎসুক দৃষ্টি মেলে তাকিয়ে আছে একরত্তি। ছবি দেখে অনুমেয়, কোনও একটি সামাজিক অনুষ্ঠানে মা-বাবার সঙ্গে খোশমেজাজে ছোট্ট অম্বরীশ। সম্ভবত কোনও একটি পারিবারিক অনুষ্ঠান উপলক্ষ্যে ছবিটি তোলা হয়েছিল।

আরও পড়ুন: যোগিতা নয়, শ্রীদেবীও নয়! 'এই' অভিনেত্রীই Mithun Chakraborty-র প্রথম স্ত্রী! বলিউডে ব্যর্থ হয়ে ছাড়েন দেশ! চেনেন কে?

পরনে ধুতি-পাঞ্জাবি। চোখে বিস্ময় দৃষ্টি। ছবিতে মায়ের কোলে অম্বরীশ। ছবিতে অভিনেতার মা মালবিকা দেবীর পরনে সিল্কের শাড়ি, গলায় নেকলেস, কানে ঝোলা দুল, হাতে চুড়ি ও বালা। কপালে টিপ ও ঠোঁটে হালকা লিপস্টিক। মালবিকা দেবী হাসিমুখে তাকিয়ে রয়েছেন তাঁর সন্তানের দিকে।

আরও পড়ুন: আপনার শরীরে 'এই' সমস্যাগুলি নেই তো? তাহলে কিন্তু 'ফুলকপি' খেলে মহাবিপদ! এই শীতে সতর্ক হন!

পাজামা-পাঞ্জাবিতে অম্বরীশের বাবাকেও দেখা গেল ছবিতে। সস্নেহে তাকিয়ে আছেন ছেলের মুখের দিকে। খুব সুন্দর একটি সাদা-কালো পারিবারিক মুহূর্ত ধরা পড়েছে একটিমাত্র ফ্রেমে। ছবিটি শেয়ার করে অম্বরীশ লিখেছেন, “যখন ছোট ছিলাম”। তার সাথে একটি লাল 'হৃদয়' ইমোজি জুড়ে দিয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, সত্যজিৎ রায়ের লেখা তাঁর শৈশবকথার নামও ‘যখন ছোট ছিলাম’। সম্ভবত প্রবাদ প্রতিম চিত্র পরিচালককেই ক্যাপশনে অনুসরণ করেছেন অম্বরীশ। এরপরেই অম্বরীশের কমেন্ট বক্সে নেমেছে তাঁর অনুরাগীদের মন্তব্যের ঢল। সকলেই একবাক্যে বলছেন, অম্বরীশ তাঁদের অন্যতম পছন্দের অভিনেতা। পাশাপাশি তাঁর শৈশবের ছবিটির প্রশংসাতেও কমেন্ট বক্সে ঝড় তুলেছেন অনুরাগীরা।

এই শীতেই বড়দিনের বাংলার বক্সঅফিসে আসছে মিঠুন চক্রবর্তী ও দেবের নতুন ছবি 'প্রজাপতি'। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। যা ইতিমধ্যেই দাগ কেটেছে দর্শক মনে। বাবা ও ছেলের নিপাট বন্ধুত্ব ও সম্পর্কের গল্প নিয়ে প্রজাপতি তৈরি করেছেন পরিচালক অভিজিৎ সেন।দেব ও মিঠুন ছাড়াও ছবিতে উল্লেখযোগ্য ভূমিকায় রয়েছেন অম্বরীশ ভট্টাচার্য। অভিনয় করেছেন মমতা শঙ্কর, কৌশানি মুখোপাধ্যায়,খরাজ মুখোপাধ্যায়,শ্বেতা ভট্টাচার্যও।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Tollywood Actor, Viral, Viral photo