Home /News /entertainment /

Esha Gupta: স্নানের আগে বাথরুম থেকে ভিডিও শেয়ার করলেন এষা গুপ্তা, অভিনেত্রীর ভিডিও তুমুল ভাইরাল

Esha Gupta: স্নানের আগে বাথরুম থেকে ভিডিও শেয়ার করলেন এষা গুপ্তা, অভিনেত্রীর ভিডিও তুমুল ভাইরাল

এবার এক্কেবারে বাথরুম থেকে ভিডিও শেয়ার করলেন 'জন্নত ২'-এর নায়িকা এষা গুপ্তা

  • Share this:

    #মুম্বই: এবার এক্কেবারে বাথরুম থেকে ভিডিও শেয়ার করলেন 'জন্নত ২'-এর নায়িকা এষা গুপ্তা (Esha Gupta)! ভিডিও-তে দেখা যাচ্ছে, নায়িকা খোলা চুলে আয়নার সামনে দাঁড়িয়ে। একহাতে চুলে বিলি কাটছেন, অন্যহাতে ধরা মোবাইল কভামেরায় নিজের ভিডিও শ্যুট করছেন (Esha Gupta)! আর তার ভিডিও শ্যুট করছেন বাথরুমে উপস্থিত থাকা তৃতীয় ব্যক্তি।

    এষার ফিগার এমনিতেই ঈর্ষণীয়, এদিন যেন তিনি আরও মোহময়ী। পরনে কালোর ওপর ফুলছাপ বিকিনি! স্পষ্ট ক্লিভেজ, মেদহীন ছিপছিপে কোমর, হলফ করে বলা যায় দূরবীন দিয়ে দেখলেও গোটা শরীরে চর্বির দেখা মিলবে না! স্নানের আগে শেয়ার করা এষার (Esha Gupta) এই ভিডিও এই মুহূর্তে কাঁপিয়ে দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়া, ভাইরাল হতে বিন্দুমাত্র সময় নেয়নি!

    View this post on Instagram

    A post shared by Esha Gupta (@egupta)

    বলিউডে এক সময়ের জোর গুঞ্জন ছিল অভিনেত্রী এষা গুপ্তের সঙ্গে প্রেম করছেন হার্দিক পাণ্ডিয়া! কিন্তু অভিনেত্রী স্পষ্ট করে দেন, প্রেম দূরস্ত, হার্দিকের সঙ্গে তাঁর কোনওকালে বন্ধুত্বও ছিল না। ২০১২-এ ‘জন্নত ২’ ছবি দিয়ে বলিটাউনে পা রাখেন এষা। প্রথম ছবিতে সুন্দরীকে দেখা গিয়েছিল ইমরান হাসমির বিপরীতে! এরপর টুকটাক আরও কয়েকটি ছবিতে অভিনয় করেছেন ঠিকই, কিন্তু প্রথম সারির নায়িকা হতে পারেননি!

    আরও পড়ুন:বান্দ্রার বিলাসবহুল ফ্ল্য়াট ভাড়া দিলেন সলমন! প্রতি মাসে কত টাকা, শুনে অবাক নেটিজেন

    অভিনয় দিয়ে না হলেও, এষা জনপ্রিয় তাঁর স্বভাবের জন্য। সামাজিক বিভিন্ন বিষয় নিয়ে বার বার সরব হয়েছেন। কখনও সিনেমায় নায়িকাদের ত্বকের রং নিয়ে, কখনও বা করণ জোহরের টক-শো নিয়ে! হার্দিক পান্ডিয়া পর্বের পর বলিটাউনের খ্যাতনামা পরিচালককে এক হাত নিয়ে এষা বলেছিলেন, '' এই ধরনের শো যাঁদের মস্তিষ্কপ্রসূত, তাঁদেরও আমাদের প্রশ্ন করা উচিৎ।''

    আরও পড়ুন:মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালের মুখে করোনা আক্রান্ত ভারতের মানাসা, পিছিয়ে গেল প্রতিযোগিতা

    অভিনেত্রীদের ত্বকের রং নিয়ে এষা বলেছিলেন,'' গায়ের রং কালো বা গাঢ় বাদামী হলে তাঁকে সুন্দরী নয় সেক্সি বলা হয়! অদ্ভুত! কেন এমনটা হবে?'' তিনি এও বলেন, ''যখন শুধুমাত্র ফর্সা কোনও মহিলাকে সুন্দরী বলা হয়, আমার খুব খারাপ লাগে।'' প্রশ্ন তোলেন, '' একজন কালো মেয়ে কেন সুন্দরী হতে পারবে না?''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Esha Gupta

    পরবর্তী খবর