বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'রানি মেরে সাথ, মাল ফুক লে', গানে তুমুল নাচ রচনার ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও...

'রানি মেরে সাথ, মাল ফুক লে', গানে তুমুল নাচ রচনার ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও...
photo source Instagram

মাথায় গাদা ফুলের মালা। সবুজ হল্টারনেক ব্লাউজ। ও মেরুন রঙের শাড়িতে জন্মদিনে দেখা গিয়েছিল তাঁকে। জন্মদিনের থিম ছিল চামেলি।

  • Share this:

#কলকাতা: রচনা বন্দ্যোপাধ্যায়। বাংলা টলিউড জগতে এক কথায় তাঁকে সবাই চেনেন। সকলের পছন্দের অভিনেত্রী রচনা। শুধু টলিউড নয় বলিউডেও অভিনয় করেছেন রচনা। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর অভিনীত ছবি 'সুরিয়াবংশম'। এই ছবিতে অমিতাভের সঙ্গে কাজ করেছেন তিনি। নায়িকা হয়েছিলেন বিগ-বির। খুব বেশি বড় না হলেও দাগ কেটেছিল তাঁর অভিনয়।

আর টলিউডে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি ছিল সব থেকে হিট। রচনার সঙ্গে একের পর এক হিট ছবি করেছেন প্রসেনজিৎ। এর পর ছবি থেকে দূরে থাকলেও। মানে সেভাবে নায়িকার চরিত্রে আর দেখা যায় না রচনাকে। তবে কাজ তিনি ছাড়েননি। বাংলা টেলিভিশনের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক 'দিদি নম্বর ওয়ান'-এর সঞ্চালিকা তিনি। দিদি বলতে এক কথায় রচনা। এই শোতে রচনার বদলে দেবশ্রী রায়কে আনা হয়েছিল সঞ্চালিকা হিসেবে। কিন্তু রচনার জনপ্রিয়তা ছুঁতে পারেননি দেবশ্রী। ফের রচনাই 'দিদি নমব্র ওয়ান'।

কয়েকদিন আগেই জন্মদিন ছিল এই অভিনেত্রীর। জন্মদিনে নানা পোশাকে ছবি পোস্ট করেছেন তিনি। মাথায় গাদা ফুলের মালা। সবুজ হল্টারনেক ব্লাউজ। ও মেরুন রঙের শাড়িতে জন্মদিনে দেখা গিয়েছিল তাঁকে। জন্মদিনের থিম ছিল চামেলি। সব বন্ধুরা মিলে হুল্লোড় করাই ছিল প্রধান উদ্দেশ্য। লকডাউনের জন্য দীর্ঘদিন ঘরে বন্দি সকলে। কারও সঙ্গে কারও যোগাযোগ নেই। তাই মাস্ক, স্যানিটাইজারকে সঙ্গী করেই জন্মদিনটা বন্ধুদের সঙ্গে মেতেছিলেন রচনা।

এই পার্টির নানা ছবি আগেই পোস্ট করেছেন অভিনেত্রী। তবে এবার সামনে এল রচনার নাচের ভিডিও। তিনি খুব ভাল নাচও করেন। বহুদিন পর 'রানি মেরে সাথ, মাল ফুক ফুক লে', গানে তুমুল নাচলেন তিনি। এই নাচ ইনস্টাগ্রামে বিভিন্ন পেজ থেকে শেয়ার হয়েছে। এই মুহূর্তের সব চেয়ে ভাইরাল ভিডিও রচনার এই নাচ। তাঁকে সাধারণত এই ধরণের নাচ করতে দেখা যায় না। তবে প্রাণ খোলা এই নাচ দেখে সকলেই প্রশংসা করেছেন অভিনেত্রীর। নিজের কাজ, বেড়াতে যাওয়া, সংসার, ছেলেকে নিয়ে দিব্যি আছেন তিনি। ভালোবাসেন গাছ লাগাতে। আর মানুষের বিপদে ঝাঁপিয়ে পড়তেও জানেন তিনি। টলিউডে কারও বিপদ শুনলে রচনা কিছু না কিছু করবেনই।

Published by: Piya Banerjee
First published: October 7, 2020, 9:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर