Nora Fatehi:নোরার নিতম্বে ঝড় ! ভাইরাল ভিডিওতে জানালেন 'চোলিকে পিছে কেয়া হ্যায়' !

Nora Fatehi:নোরার নিতম্বে ঝড় ! ভাইরাল ভিডিওতে জানালেন 'চোলিকে পিছে কেয়া হ্যায়' !

Nora Fatehi

Nora Fatehi:নোরার মাঝে মধ্যেই চর্চাতে থাকেন। কখনও তাঁর পোশাক, আবার কখনও তাঁর নিতম্বে টেরেন্সের অনিচ্ছাকৃত হাত ছুঁয়ে যাওয়ার ভাইরাল ভিডিও, এ সব নিয়েই মানুষের উৎসাহ তুঙ্গে। এবারও ফের উত্তেজনা তৈরি করলেন নোরা।

  • Share this:

    #মুম্বই: নোরা ফতেহি (Nora Fatehi)। বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার তিনি। রিয়েলিটি শোতে ডান্স প্রতিযোগীতাব অংশ নিয়েই বলিউডে পা রাখেন তিনি। নোরার নাচে মুগ্ধ হয়েছিলেন রিয়ালিটি শোয়ের বিচারকরা। যদিও সেই শো তে প্রথম হননি নোরা। কিন্তু বলিউডে তিনি এখন এক নম্বর। আইটেম ডান্স করতেও দেখা যায় তাঁকে। পর্দার আড়ালে শ্রদ্ধা কাপুর থেকে জাহ্নবী সকলকেই নাচের স্টেপ শেখান তিনি। সম্প্রতি তাঁকে একটি রিয়েলিটি শোতে স্পেশাল গেস্ট হিসেবে দেখা যাচ্ছে। 'ডান্স দিওয়ানে সিজন ৩'-তে বিশেষ অতিথি হিসেবে প্রায় সবকটি এপিসোডেই থাকেন নোরা। এই শোতে বিচারকের আসনে মাধুরী দিক্ষিত আছেন। নাচের জগতের আর এক উজ্জ্বল তারকা মাধুরী (Madhuri Dixit)। সেই সঙ্গে মাধুরী বলিউডের রানিও। তাঁকে বা তাঁর অভিনয় নিয়ে নতুন কিছু বলার নেই। তিনি সব সময় অসাধারণ।

    মাধুরীর সঙ্গে নোরাকে মাঝে মধ্যেই দেখা যাচ্ছে নাচ করতে। ৯০-এর দশকের অনেক গানেই মাধুরী ও নোরা এই শোতে এক সঙ্গে মঞ্চ কাঁপাচ্ছেন। সম্প্রতি নোরার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ৯০ এর দশকের বিখ্যাত গান, 'চোলিকে পিছে কেয়া হ্যায়'। মাধুরী দিক্ষিত ও সঞ্জয় দত্ত অভিনীত ছবি 'খলনায়ক' ছবির বিখ্যাত গান। এই ছবিতে সঞ্জয় দত্ত এবং মাধুরীর অভিনয় প্রশংসিত হয়েছিল। আর এই গানে মাধুরীর নাচ আজও মানুষ ভুলতে পারেননি। এই গানেই নাচ করলেন নোরা।

    রাস্ট অরেঞ্জ রঙের ওয়েস্টার্ন পোশাকে রিয়েলিটি শোয়ের মঞ্চে ঝড় তুললেন তিনি। তাঁর কোমরের দোলায় গোটা মঞ্চে উত্তেজনা ছড়াল। মজার বিষয় পাশেই দাঁড়িয়ে ছিলেন মাধুরী দিক্ষিত। লাল শাড়িতে মোহময়ী মাধুরী। তিনি অবাক হয়ে দেখছিলেন তারই গানে নোরাকে নাচতে। মুগ্ধ হয়ে যান মাধুরীও। তিনিও নিজেকে আটকাতে না পেরে নোরার সঙ্গে তালে তাল মেলান।

    নোরার মাঝে মধ্যেই চর্চাতে থাকেন। কখনও তাঁর পোশাক, আবার কখনও তাঁর নিতম্বে টেরেন্সের অনিচ্ছাকৃত হাত ছুঁয়ে যাওয়ার ভাইরাল ভিডিও, এ সব নিয়েই মানুষের উৎসাহ তুঙ্গে। এবারও ফের উত্তেজনা তৈরি করলেন নোরা। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হতেই ভাইরাল হয়। বহু মানুষ ভিডিওটি দেখেছেন।

    Published by:Piya Banerjee
    First published: