এসি মুছতে গিয়ে হঠাৎ শাকিরা হয়ে গেলেন নেহা! কোমর নাচানোর ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

এসি মুছতে গিয়ে হঠাৎ শাকিরা হয়ে গেলেন নেহা! কোমর নাচানোর ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল
নেহা কিন্তু বাড়ির কাজ একা করেন না। স্বামীকে দিয়েও কাজ করান তিনি। আবার কাজ করতে করতে নাচও করেন তিনি।

নেহা কিন্তু বাড়ির কাজ একা করেন না। স্বামীকে দিয়েও কাজ করান তিনি। আবার কাজ করতে করতে নাচও করেন তিনি।

  • Share this:

    #মুম্বই: নেহা কক্কর (neha kakkar) বলিউডের জনপ্রিয় গায়িকা। কয়েক মাস আগেই তিনি বিয়ে করেছেন রোহনপ্রীত সিংকে। বিয়ের পর তাঁর এখন সুখের সংসার। বলিউডে এখন হিট গান মানেই নেহা। এমন এক একটা সময় আসে যখন মানুষ কারো গান খুব পছন্দ করেন। এবং সেই গায়ক বা গায়িকারা নিজেদের সব থেকে ভালো সৃষ্টি রেখে যান। এখন নেহার সময়। তবে নেহা শুধু যে গান নিয়েই ভাবেন তা নয়। তাঁর কাছে স্বামী সংসারও খুব দামী। আর সেই জন্যই হাজার ব্যস্ততার মধ্যেও নেহা কিন্তু বাড়ির কাজ করতে ভোলেন না। গান গাওয়া, প্র্যাকটিস যেমন আছে, তেমন আছে বাড়ির কাজ করা। তবে মজার বিষয় হল নেহা যা করেন সব কিছুকেই মজার করে তোলেন। এই যেমন দেখুন না নেহার বিয়েটা ! কেউ তো বিশ্বাসই করছিল না যে নেহা বিয়ে করবেন।

    কিন্তু এমনটা ভাবার কারণ কি? কারণ নেহা নিজে। তিনি ভিডিও অ্যালবাম রিলিজের প্রোমোশনের জন্য এর আগেও একবার বিয়ের নাটক করেছিলেন আদিত্য নারায়ণের সঙ্গে। তাই সকলেই ভেবেছিলেন রোহনপ্রীতকেও তিনি বিয়ে করবেন না। নেহার জীবনে রোহনের আগে আর একটি প্রেম ছিল কিন্তু সেটিও ভেঙে যায়। তবে বয়সে সামান্য ছোট রোহনপ্রীতকে এতটাই মনে ধরে যে একেবারে বিয়ে ও সংসারের কথা ভেবে ফেলেন তিনি।

    তবে নেহা কিন্তু বাড়ির কাজ একা করেন না। স্বামীকে দিয়েও কাজ করান তিনি। আবার কাজ করতে করতে নাচও করেন তিনি। সম্প্রতি নেহা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে নীল হুডি ও ব্ল্যাক প্যান্ট পরে আছেন নেহা। একই রঙের পোশাক পরেছেন রোহন। এবার একটা কাপড় নিয়ে নেহা পরিস্কার করছেন এসি। হঠাৎ নেহা নাচতে শুরু করলেন তাঁর ভাই টনি কক্কর ও সোনু কক্করের গানে। 'বোটি শেক' গানে কোমর দোলাতে লাগলেন তিনি। পাশেই বসে ছিলেন রোহন, তিনিও উঠে নাচতে শুরু করলেন বউয়ের সঙ্গে। এই ভিডিওটি ইনস্টাতে শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর