Viral Video: দীপিকাকে প্রেমের প্রস্তাব ককরোচের ! নাচ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

photo source collected

দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone) নাকি ককরোচের সঙ্গে নাচছেন? হ্যাঁ ঠিকই পড়েছেন।

  • Share this:

    #মুম্বই: দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone) নাকি ককরোচের সঙ্গে নাচছেন? হ্যাঁ ঠিকই পড়েছেন। ককরোচের সঙ্গেই নাচলেন দীপিকা। তবে এ বাস্তবের আরসোলা নয়। এ ককরোচ বা Crockroaxz। বুঝছেন না তো ! ককরোচ মানে রাঘব। তিনি স্লো মোশনে নেচে তাক লাগিয়েছিলেন বলিউডে। রিয়েলিটি শো থেকে সেই শোয়েরই অ্যাঙ্কার রাঘব (Raghav Juyal) । তাঁর নামের সঙ্গে জড়িয়ে যায় Crockroaxz শব্দটি। যার মানে কুমিরের সমান শক্তিশালী এক প্রাণী। সেই ক্রকরোয়াক্স থেকে প্রচলিত ডাক নাম হয়ে যায় ককরোচ। ককরোচ রাঘব বলেই সকলে চেনে তাঁকে।মজা করেই এই নামে ডাকা হয় তাঁকে। আসলে না তিনি ককরোচ, না আরসোলা। মজার নামেই পরিচিত রাঘব। বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার। স্লো মোশনে নেচে তিনি একেবারে হয়ে যাব ককরোচ। এই নামেই বেশি জনপ্রিয় তিনি। সম্প্রতি 'ডান্স ইন্ডিয়া ডান্স'-এর শোতে এসেছিলেন দীপিকা। লাল পোশাক পরে। আর সেখানেই মাত করেছেন ককরোচ।

    রিয়েলিটি শোতে দীপিকা দেখেই নাচের আবদার জানান রাঘব। রাজি হন দীপিকাও। মঞ্চে রাঘবের সঙ্গে নাচতে উঠে বেকায়দায় পড়লেন নায়িকা। ককরোচ লালা হার্ট সেপের বেলুন এনে দীপিকা প্রেম নিবেদন করলেন। কিন্তু তারপর যা হল তা মজার। দীপিকাকে প্রেম নিবেদন তো করলেন। কিন্তু তারপর নাচেই বললেন রাঘব, যে তোমার ভালোবাসা আমার জন্য নয়। 'তুম সাথ হো' গানে নাচ করলেন তিনি। রাঘবের নাচ দেখে মঞ্চে বসে পড়লেন দীপিকা। চোখে জল এলো। তারপর জড়িয়ে ধরলেন দীপিকাকে। এই ভিডিও কিছু দিন আগের। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ভাইরাল হয়।

    ককরোচ ওরফে রাঘব এই শোয়ের প্রাণ। নাচের সঙ্গে সঙ্গে নানা মজার জিনিস করেন তিনি। মানুষের মন ভরিয়ে রাখতে জানেন রাঘব। এই কৌশলেই তিনি জিতলেন দীপিকার মন। ওদিকে দীপিকা ব্যস্ত নতুন কাজে। প্রভাসের সঙ্গে ছবি থেকে সঞ্জয় লীলা বনশালির নতুন ছবিতে কাজ। বেশ কয়েক দিন খারাপ সম্পর্ক ছিল তাঁর বনশালির সঙ্গে। কিন্তু সে সব মিটিয়ে ফের নতুন ভাবে আসতে চলেছেন তিনি বনশালির ছবিতে। ওদিকে দীপিকার স্বামী ও অভিনেতা রণবীর সিংও নতুন কাজ শুরু করছেন। তবে সিনেমায় নয়। তিনি এবার ছোট পর্দায় মুখ দেখাবেন। তার ইনস্পিরেশন অমিতাভ বচ্চন। কয়েক দিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এখন তিনি একদম সুস্থ। বলিউডের শুধু দীপিকা নয়, করোনা আক্রান্ত হয়েছেন, আলিয়া ভাট, ক্যাটরিনা, ভিকি কৌশল, রণবীর কাপুর, আমির খান সহ অনেকেই। তবে সকলেই সেরে উঠেছেন। আপাতত দীপিকা ও ককরোচের ভিডিওতে মন ভরেছে মানুষের। ভাইরাল এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: