ছোট্ট ফ্রকে শরীরের হিল্লোল ! আলায়ার নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

ছোট্ট ফ্রকে শরীরের হিল্লোল ! আলায়ার নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল
পূজা বেদির মেয়ে আলায়া। আলায়া বহুদিন ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন ৷ নিজেকে তৈরি করছিলেন অভিনয়ের জন্য ৷

পূজা বেদির মেয়ে আলায়া। আলায়া বহুদিন ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন ৷ নিজেকে তৈরি করছিলেন অভিনয়ের জন্য ৷

  • Share this:

    #মুম্বই: প্রতি বছর একরাশ নতুন প্রতিভা নিয়ে হাজির হয় বলিউড (Bollywood)। এঁদের মধ্যে অনেকেই নিজেদের লম্বা রেসের ঘোড়া হিসেবে প্রমাণিত করেন। অনেকে আবার ভিড়ে হারিয়েও যান। তবে কিছু অভিনেতা-অভিনত্রীরা আপন প্রতিভাবলে দর্শকদের মন জয় করে নেন।  তাঁদের মধ্যে আলায়া এফ অন্যতম। ফ্রেশ লুকে বলিপাড়ার নজর কেড়েছেন এই অভিনেত্রী। জওয়ানি জানেমন (Jaawani Jaaneman) সিনেমায় ডেবিউ করেন এই অভিনেত্রী। প্রথম সিনেমাতেই পদ্মশ্রী ও জাতীয় পুরস্কার জয়ী টাবু (Tabu) ও সইফ আলি খানের (Saif Ali Khan) মতো স্টারের সঙ্গে একজন নতুন মুখ হিসেবে তাঁর কাজ যথেষ্ট প্রশংসনীয়। সমালোচকদেরও মন জয় করে নিয়েছে এই অভিনেত্রী।

    View this post on Instagram

    A post shared by ALAYA F (@alayaf)

    পূজা বেদির মেয়ে আলায়া। আলায়া বহুদিন ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন ৷ নিজেকে তৈরি করছিলেন অভিনয়ের জন্য ৷ তারপরই সুযোগ আসে জওয়ানি জানেমন অভিনয় করার ৷ আলায়ার মা পূজা বেদির বিয়ে হয় ফারহান ফার্নিচারওয়ালার সঙ্গে । ২০০৩-এ বিচ্ছেদও হয়ে যায় তাঁদের । পূজার দুই ছেলে-মেয়ে । আলায়া আর ওমর । তাঁদের এতদিন সিঙ্গল পেরেন্ট হিসাবেই বড় করেছেন পূজা । তবে আলায়া আর ওমর মনে করেন, যে ভাবে তাঁদের বাবা বিচ্ছেদের পর আবার নতুন সংসার পেতেছেন, সেভাবেই মায়েরও এবার নিজের পছন্দের কাউকে সঙ্গী হিসাবে বেছে নেওয়া উচিত । কবির বেদির নাতনি আলায়া। মায়ের মতোই সাহসী সে।

    এক সময়ে বলিউডে সাহসী নায়িকা হিসেবে জনপ্রিয় ছিলেন পূজা বেদি। তবে আলায়া সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। সম্প্রতি তিনি একটি নাচের ভিডিও শেয়ার করেছেন ইনস্টাতে। সেখানে ছোট্ট ফ্রক পরে দারুণ নাচছেন আলায়া। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: