সাদা বাথরোব পরে তুমুল নাচ তৃণা সাহার ! সারা রাত চললো পার্টি ! ভাইরাল ভিডিও

সাদা বাথরোব পরে তুমুল নাচ তৃণা সাহার ! সারা রাত চললো পার্টি ! ভাইরাল ভিডিও

২০২১-এর ফেব্রুয়ারির ৪ তারিখেই বিয়ে সারবেন তাঁরা। ৯ জানুয়ারি তাঁদের সঙ্গীত।

২০২১-এর ফেব্রুয়ারির ৪ তারিখেই বিয়ে সারবেন তাঁরা। ৯ জানুয়ারি তাঁদের সঙ্গীত।

  • Share this:

    #কলকাতা: টলিউডে ফের বাজল বিয়ের সানাই। নতুন বছরের শুরুতেই বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন অভিনেতা নীল ভট্টাচার্য্য এবং অভিনেত্রী তৃণা সাহা। এখন থেকেই শুরু হয়ে গিয়েছে তার তোড়জোড়। তৃণা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। 'খড়কুটো' ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। অন্যদিকে 'কৃষ্ণকলি' ধারাবাহিকের নিখিল চরিত্রে জনপ্রিয় নীল। এছাড়া এই দুই নায়ক নায়িকাই সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। তাঁদের প্রেমটাও চলছে বেশ অনেকদিন ধরেই। এবার বিয়ে করার পালা। করোনার জন্য সব কিছুই পিছিয়ে গিয়েছে।

    View this post on Instagram

    A post shared by Trina Saha (@trinasaha21)

    ২০২১-এর ফেব্রুয়ারির ৪ তারিখেই বিয়ে সারবেন তাঁরা। ৯ জানুয়ারি তাঁদের সঙ্গীত। তাই এখন থেকেই বেচেলার পার্টি শুরু। সবেমাত্র দার্জিলিংয়ে ব্যাচেলর পার্টি সেরে ফিরেছেন নীল। গার্লস গ্যাং নিয়ে শহরের বুকে পার্টি করেছেন তৃণাও। পুল পার্টি থেকে লাইভ মিউজিক-ফটোশ্যুট, সবেই ছিল দেদার আয়োজন। সেখানে প্রাণ খুলে দেদার নেচেছেন সকলে।

    বন্ধুদের নিয়ে কলকাতার পাঁচতারা হোটেলে রাত কাটালেন তৃণা। ভোর রাত পর্যন্ত চললো পার্টি। একটি মজার ভিডিও শেয়ার করেছেন তৃণা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে রয়েছেন তাঁর বান্ধবীরা। অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়ও আছেন। সকলেই সাদা বাথরোব পরে আছেন। সাউথ ইন্ডিয়ান 'রাউডি রাঠোর' গানে চুটিয়ে নাচছেন তাঁরা। এই ভিডিও শেয়ার করে তৃণা লিখেছেন, " এটা আমার রাউডি মেয়েদের সময়।" ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়। বহু মানুষ দেখে ফেলেছেন ইতিমধ্যেই। সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তৃণাকে।

    Published by:Piya Banerjee
    First published: