বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

আগুনের সামনে 'হায় গরমি' গানে তুমুল নাচ রচনার ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আগুনের সামনে 'হায় গরমি' গানে তুমুল নাচ রচনার ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাদশা ও নেহা কক্করের গাওয়া 'হায় গরমি' গানে নাচলেন রচনা।

  • Share this:

#মুম্বই: রচনা বন্দ্যোপাধ্যায়। বাংলা টলিউড জগতে এক কথায় তাঁকে সবাই চেনেন। সকলের পছন্দের অভিনেত্রী রচনা। শুধু টলিউড নয় বলিউডেও অভিনয় করেছেন রচনা। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর অভিনীত ছবি 'সুরিয়াবংশম'। এই ছবিতে অমিতাভের সঙ্গে কাজ করেছেন তিনি। নায়িকা হয়েছিলেন বিগ-বির। খুব বেশি বড় না হলেও দাগ কেটেছিল তাঁর অভিনয়।

View this post on Instagram

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

আর টলিউডে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি ছিল সব থেকে হিট। রচনার সঙ্গে একের পর এক হিট ছবি করেছেন প্রসেনজিৎ। এর পর ছবি থেকে দূরে থাকলেও। মানে সেভাবে নায়িকার চরিত্রে আর দেখা যায় না রচনাকে। তবে কাজ তিনি ছাড়েননি। বাংলা টেলিভিশনের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক 'দিদি নম্বর ওয়ান'-এর সঞ্চালিকা তিনি। দিদি বলতে এক কথায় রচনা। এই শোতে রচনার বদলে দেবশ্রী রায়কে আনা হয়েছিল সঞ্চালিকা হিসেবে। কিন্তু রচনার জনপ্রিয়তা ছুঁতে পারেননি দেবশ্রী। ফের রচনাই 'দিদি নম্বর ওয়ান'।

রচনাকে মাঝে মধ্যেই নানা ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায়। অভিনেত্রী ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সেখানেই নানা ভিডিও শেয়ার করেন তিনি। কখনও বাদশার গানে নাচছেন তিনি। আবার কখনও সমুদ্র সৈকতে তো কখনও পাহাড়ে ছবিতে ঝড় তুলছেন তিনি। কয়েক দিন আগেই ছিল ২৫ ডিসেম্বর। এবছর করোনার জন্য সব কিছুই হচ্ছে বেশ নিয়ম মেনে। কিন্তু মানুষ আনন্দ তো করবেই। আনন্দের কথা মাথায় রেখেই পার্টিতে মাতলেন রচনা। তিনি ইনস্টাতে একটি ভিডিও শেয়ার করেছেন, যা ইতিমধ্যে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে বন ফায়ার চলছে। আগুনের সামনে তুমুল নাচ জুড়েছেন রচনা। বাদশা ও নেহা কক্করের গাওয়া 'হায় গরমি' গানে নাচলেন তিনি। এই ভিডিও ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ ছাড়িয়েছে।

Published by: Piya Banerjee
First published: December 29, 2020, 8:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर