বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সোনায় মোড়া শরীর !ঠিকরে পড়ছে আলো !দেবী রূপে মনামী ঘোষের নাচে ঝড় সোশ্যাল মিডিয়ায়

সোনায় মোড়া শরীর !ঠিকরে পড়ছে আলো !দেবী রূপে মনামী ঘোষের নাচে ঝড় সোশ্যাল মিডিয়ায়

মনামী ইনস্টাগ্রামেও বেশ অ্যাক্টিভ। নানা রকম ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি।

  • Share this:

#কলকাতা:  দীর্ঘদিন ধরেই বড় পর্দা, ছোট পর্দায় চুটিয়ে কাজ করছেন মনামী ঘোষ ৷ এই মুহূর্তে তাঁর ‘ইরাবতীর চুপকথা’ বাঙালির ড্রয়িংরুমের প্রিয় সিরিয়াল ৷ তবে শুধু অভিনয়ই নয়, নায়িকা নাচও করেন ফাটাফাটি । বিভিন্ন অ‍্যাওয়াার্ড ফাংশন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া, সব জায়গাতেই মনামীর নাচ যথেষ্ট প্রশংসা পায় । অভিনেত্রী ভালো গাইতেও জানেন । এর আগে নিজের গানের ভিডিও-ও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

দুগ্গা এলো।। @monami_ghosh #igdurgapujo #durgapujo2020 #amarpujoreel #feelkorboreelkorbo #feelitreelit

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline) on

তবে শুধু নাচ গান আর অভিনয় নয়! মনামীর আরও একটি প্রিয় জিনিস হল বেড়াতে যাওয়া। সুযোগ পেলেই ঘুরতে চলে যান তিনি। কিছুদিন আগেই দার্জিলিং থেকে ঘুরে এসেছেন তিনি। করোনার জন্য দীর্ঘদিন ঘরে বন্দি থাকতে হয়েছে সকলকে। এখনও অফিস, স্কুল, ট্রেন সব কিছুই বন্ধ। এই অবস্থায় মনামীও গৃহবন্দি ছিলেন। কিন্তু লকডাউন হালকা হতেই গাড়ি নিয়ে সোজা উত্তরবঙ্গ ঘুরে এসেছেন তিনি।

তাছাড়া মনামী ইনস্টাগ্রামেও বেশ অ্যাক্টিভ। নানা রকম ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। তেমনই একটি ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে সারা গায়ে সোনার গয়না। মাথায় সোনার মুকুট। মা দুর্গার সাজে নাচছেন তিনি। সোনার গয়না থেকে আলো ঠিকরে পড়ছে। অদ্ভুত সেই দৃশ্য। মায়াবী। এই ভিডিওটি তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Published by: Piya Banerjee
First published: November 4, 2020, 1:33 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर