জলে ছুড়ে ফেলে দেওয়া হল বলি অভিনেত্রী শেহনাজ গিলকে ! তোলপার নেট দুনিয়া

জলে ছুড়ে ফেলে দেওয়া হল বলি অভিনেত্রী শেহনাজ গিলকে ! তোলপার নেট দুনিয়া
photo source Instagram

শীতের পোশাক পরে আছেন শেহনাজ। সবাই মিলে তাঁকে ধরে এক থেকে ২৭ পর্যন্ত কাউন্ট করছেন। আর দোলাচ্ছেন। চিৎকার করছেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: কী কাণ্ড ! একে শীতকাল তার ওপর এই দিনই ছিল অভিনেত্রী শেহানাজ গিলের (shehnaaz gill) ২৭ তম জন্মদিন। আর জন্মদিনের দিনই অভিনেত্রীকে ছুড়ে ফেলে দেওয়া হল জলে। মানে সুইমিং পুলে। শেহনাজ গিল বলিটাউনের অভিনেত্রী। মডেলিংও করেছেন। একদা তাঁকে মোটা হওয়ার জন্য কথাও শুনতে হয়েছিল।

    শেহনাজ গিল বিগবসের প্রতিযোগিনী। ২৭ তম জন্মদিনে তাঁকে কাছের বন্ধু ও পারিবারিক বন্ধুরা এবং সিদ্ধার্থ শুক্লা মিলে তাঁকে চ্যাংদোলা করে সুইমিং পুলে ছুড়ে ফেললেন। এই ভিডিওটি শেয়ার করেছেন ফটোগ্রাফার মানব মঙ্গলানি। মানব তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ভিডিও শেয়ার করেছেন।

    সেখানেই দেখা যাচ্ছে শীতের পোশাক পরে আছেন শেহনাজ। সবাই মিলে তাঁকে ধরে এক থেকে ২৭ পর্যন্ত কাউন্ট করছেন। আর দোলাচ্ছেন। চিৎকার করছেন অভিনেত্রী। এর পর সবাই মিলে সুইমিংপুলে ফেলে দিলেন তাঁকে। কনকনে ঠাণ্ডায় কাঁপতে থাকেন অভিনেত্রী। এর পর কেক কেটে সেলিব্রেট করা হয় জন্মদিন।

    শেহনাজ মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লাইভ আসেন। সেখানে এসে নিজের মনের কথা ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। তিনি যে মেকাপ করতে জানেন না তাও স্বীকার করে নেন। এমনকি ভ্রু আঁকতে পর্যন্ত পারতেন না। শেহনাজ এখন ছিপছিপে রোগা। তবে তাঁকে মোটা ও আদুরে দেখতেই পছন্দ করেন ভক্তরা। এ কথা নেটিজেনরা নিজেরাই জানিয়েছেন অভিনেত্রীকে। শেহনাজ জানিয়েছিলেন মোটা হওয়ার জন্তয তাঁর ইন্ডাস্ট্রিতে কাজ পেতে অসুবিধা হয়েছিল। এমনকি তাঁকে অনেক কটুক্তিও শুনতে হয়েছিল। 'মোটাদের বলিউডে জায়গা নেই'- এ ধরণের কথাও তাঁকে শুনতে হয়। সে সময় বডি শেমিংয়ের জন্য অপমানিত বোধ করতেন তিনি। তবে সে সব দিন পেরিয়ে গিয়েছে। আপাতত বলিউডে অনেক কাজ পাচ্ছেন তিনি। এমকি মডেলিংয়েও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। মাঝে মধ্যেই সাহসী পোশাকে তাঁকে ছবি পোস্ট করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।  আপাতত নায়িকার জন্মদিনের ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published: