• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • সুপারস্টার বিজয়ের Thalapathy 65-এ ভিলেনের ভূমিকায় দেখা যেতে পারে নওয়াজউদ্দিনকে!

সুপারস্টার বিজয়ের Thalapathy 65-এ ভিলেনের ভূমিকায় দেখা যেতে পারে নওয়াজউদ্দিনকে!

এ নিয়ে না কি প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও হয়েছে নওয়াজউদ্দিনের। শোনা যাচ্ছে, নওয়াজ ইতিমধ্যেই ছবির স্ক্রিপ্ট পড়ে ফেলেছেন তিনি।

এ নিয়ে না কি প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও হয়েছে নওয়াজউদ্দিনের। শোনা যাচ্ছে, নওয়াজ ইতিমধ্যেই ছবির স্ক্রিপ্ট পড়ে ফেলেছেন তিনি।

এ নিয়ে না কি প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও হয়েছে নওয়াজউদ্দিনের। শোনা যাচ্ছে, নওয়াজ ইতিমধ্যেই ছবির স্ক্রিপ্ট পড়ে ফেলেছেন তিনি।

  • Share this:

#মুম্বই: ছবিটি ঘিরে বহু দিন থেকেই কৌতূহল রয়েছে ফ্যানেদের মধ্যে। ইতিমধ্যেই প্রি-প্রোডাকশনের কাজ শেষ হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে শীঘ্রই শ্যুটিং শুরু হবে দক্ষিণের সুপারস্টার বিজয় (Vijay) অভিনীত Thalapathy 65-এর। এবার মিলল আরও এক নতুন চমক। সূত্রে খবর, এই ছবিতে বিজয়ের বিপরীতে অর্থাৎ ভিলেনের চরিত্রে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে (Nawazuddin Siddiqui)।

এ নিয়ে না কি প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও হয়েছে নওয়াজউদ্দিনের। শোনা যাচ্ছে, নওয়াজ ইতিমধ্যেই ছবির স্ক্রিপ্ট পড়ে ফেলেছেন তিনি। তাই সব ঠিক থাকলে এবার বড় পর্দায় একই ফ্রেমে ধরা দেবেন বলিউডের নওয়াজউদ্দিন ও দক্ষিণের বিজয়। ইতিমধ্যেই এই সিনেমার অফিসিয়াল ঘোষণা করা হয়েছে। আর তার পর থেকেই বিজয়ের ফ্যানেদের উন্মাদনা তুঙ্গে। ছবি ঘোষণার জন্য Sun Pictures-এর তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভিডিওটি ট্যুইট করে একের পর এক কমেন্ট করেছেন ফ্যানেরা। তাঁদের কথায়, বছরের সব চেয়ে বড় ছবি হতে চলেছে Thalapathy 65।

Thalapathy 65-এর পরিচালনা করেছেন নেলসন দিলীপকুমার (Nelson Dilipkumar)। প্রসঙ্গত, মার্চ মাসে নেলসন দিলীপকুমারের পরিচালিত ডক্টর সিনেমাটি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে বিনয় রায় (Vinay Rai), প্রিয়াঙ্কা আরুল মোহন (Priyanka Arul Mohan) সহ অন্যান্য অভিনেতাদের দেখা যাবে। এর পরই রিলিজ করতে পারে Thalapathy 65। শোনা যাচ্ছে, Thalapathy 65-এর সংগীত পরিচালনা করবেন অনিরুদ্ধ রবিচন্দর (Anirudh Ravichander)।

এদিকে একের পর এক ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন নওয়াজ। ২৫ ফেব্রুয়ারি থেকে লখনউতে শুরু হতে চলেছে যোগিরা সারা রা (ogira Sara Ra Ra)-র শ্যুটিং। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। এই রোম্যান্টিক কমেডির পরিচালনা করেছেন কুষাণ নন্দী (Kushan Nandy)। নওয়াজের বিপরাতে দেখা যাবে অভিনেত্রী নেহা শর্মাকে (Neha Sharma)। সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সঞ্জয় মিশ্র (Sanjay Mishra) ও মহাক্ষয় চক্রবর্তীকে (Mahaakshay Chakroborty)। সিনেমাটির গল্প লিখেছেন গালিব আসাদ ভোপালি (Ghalib Asad Bhopali)। প্রযোজনায় রয়েছেন নইম সিদ্দিকি (Naeem A Siddiqui) ও কিরণ শ্যাম শ্রফ (Kiran Shyam Shroff)। এছাড়া গত বছর করোনার মাঝেও ঘুমকেতু, রাত আকেলি হ্যায় ও সিরিয়াস মেন ছবিতে দেখা গিয়েছিল নওয়াজকে। আপাতত Thalapathy 65-এর মুক্তির অপেক্ষা!

Published by:Piya Banerjee
First published: