থমকে গেল ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতির ছবির কাজ, কী নিয়ে সমস্যা বাধল?

থমকে গেল ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতির ছবির কাজ, কী নিয়ে সমস্যা বাধল?

থমকে গেল ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতির ছবির কাজ; সমস্যা কী নিয়ে বাধল?

আপাতত অনির্দিষ্ট কালের জন্য ছবির কাজ বন্ধ রাখা হয়েছে।

  • Share this:

#মুম্বই: শ্রীরাম রাঘবন (Sriram Raghavan) পরিচালনা করতে চলেছিলেন এক নতুন জুটিকে। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif ) ও বিজয় সেতুপতিকে (Vijay Sethupati) নিয়ে তাঁর নাম না হওয়া ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল এই মাসের ১৫ তারিখ থেকে। আপাতত অনির্দিষ্ট কালের জন্য ছবির কাজ বন্ধ রাখা হয়েছে।

সংবাদমাধ্যমকে বিজয় জানিয়েছেন যে ছবির কাজ ১৫ এপ্রিল থেকে শুরু হওয়ার কথা ছিল। তার মধ্যেই করোনায় আক্রান্ত হন ক্যাটরিনা। রাজ আর ডিকের (Raj & DK) সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করার কথা আছে বিজয়ের। সিরিজের শ্যুটিং শুরু হওয়ার কথা মে মাসের শেষের ডিকে। তবে পরিস্থিতি যে দিকে যাচ্ছে তাতে অত্যন্ত চিন্তায় আছেন বিজয়। তিনি সন্দিহান যে এই ওয়েব সিরিজের কাজও আদৌ শুরু হবে কি না!

তালাপতি বিজয় (Thalapathy Vijay) ও বিজয় সেতুপতি একসঙ্গে মাস্টার (Master) ছবিতে কাজ করেছিলেন। সেটাই ছিল বিজয়ের পর্দায় শেষ কাজ। ছবিতে তালাপতি ছিলেন একজন অধ্যাপকের ভূমিকায়, যার নাম ছিল জেডি। অপর দিকে বিজয় সেতুপতি খলনায়কের ভূমিকায় ছিলেন।

ক্যাটরিনার হাতেও এই মুহূর্তে পর পর ছবি। আলি আব্বাস জাফরের (Ali Abbas Zafar) সঙ্গে একটি সুপারহিরো ছবিতে কাজ করার কথা আছে তাঁর। জাফরের সঙ্গে ক্যাটের স্বচ্ছন্দ তালমেল আছে। কারণ এর আগে ২০১১ সালে মেরে ব্রাদার কি দুলহন (Mere Brother Ki Dulhan) ও ২০১৭ সালে টাইগার জিন্দা হ্যায় (Tiger Zinda Hai) ছবিতে ক্যাটরিনার সঙ্গে কাজ করেছেন পরিচালক। এই ছবিটি ফ্লোরে এলে এটি জাফর ও ক্যাটরিনার একত্রে তৃতীয় ছবি হবে। অক্ষয় কুমারের (Akshay Kumar ) বিপরীতে সূর্যবংশী (Sooryavanshi) ছবির কাজ শেষ করেছেন নায়িকা। এই মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবির। তবে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ভারতে আছড়ে পড়ায়, আপাতত ছবি মুক্তি স্থগিত রাখা হয়েছে। সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) এবং ঈশান খট্টরের (Ishaan Khatter) সঙ্গে ফোন ভূত (Phone Bhoot) ছবিতেও কাজ করছেন ক্যাটরিনা।

নায়িকার ব্যক্তিগত জীবন নিয়েও কম কানাঘুষো হচ্ছে না। বলিউডে গুজব ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে প্রেম করছেন নায়িকা। তবে ভিকি বা ক্যাটরিনা কেউই এই বিষয়ে কোনও মন্তব্য এখনও করেননি। এর আগে সলমন খান (Salman Khan) ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। তবে ব্রেক আপ হলেও খান পরিবারের সঙ্গে এখনও অন্তরঙ্গ নায়িকা!

Published by:Rukmini Mazumder
First published: