• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Bigg Boss OTT: প্রতীকের উপরে বিরক্ত হচ্ছেন দর্শকরা! স্যোশাল মিডিয়া মুখ খুলেছেন অনেকেই

Bigg Boss OTT: প্রতীকের উপরে বিরক্ত হচ্ছেন দর্শকরা! স্যোশাল মিডিয়া মুখ খুলেছেন অনেকেই

Bigg Boss OTT: প্রতীকের ওপরে বিরক্ত হচ্ছেন দর্শকরা! স্যোশাল মিডিয়া মুখ খুলেছেন অনেকেই!

Bigg Boss OTT: প্রতীকের ওপরে বিরক্ত হচ্ছেন দর্শকরা! স্যোশাল মিডিয়া মুখ খুলেছেন অনেকেই!

সিজন শুরুর হতেই প্রতীক ও দিব্যা আগরওয়াল (Divya Agarwal) ঝামেলায় জড়িয়ে গিয়েছিলেন।

  • Share this:

#Bigg Boss OTT: সম্প্রতি Bigg Boss OTT নামে প্রথম ভাগটি সম্প্রচারিত হচ্ছে বিগ বসের ১৫তম সিজন। তার প্রথম দিন থেকেই প্রতিযোগীদের মধ্যে শুরু হয়ে গিয়েছে জমজমাট লড়াই, চলছে একে অপরের দিকে কাদা ছোঁড়াছুড়ি। ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং-এর (Akshara Singh) বিগ বস হাউসের পার্টনার প্রতীক সহজপাল (Prateek Sehajpal)। শুরু থেকেই প্রায় ঘরের সকলের সঙ্গে সম্পর্ক খারাপ করতে শুরু করেছেন, তাঁদের নিজেদের মধ্যেও বনি বনা হচ্ছে না।

সিজন শুরুর হতেই প্রতীক ও দিব্যা আগরওয়াল (Divya Agarwal) ঝামেলায় জড়িয়ে গিয়েছিলেন এবং দু’জনের মধ্যে চূড়ান্ত মতবিরোধ এত দূর গড়িয়েছিল যে পরিচালক করণ জোহারকে (Karan Johar) শেষ পর্যন্ত ঝামেলা থামাতে মাঠে নামতে হয়। কিন্তু ঘরে ঢোকার পরে আবারও প্রতীক ও দিব্যা একে অপরের দিকে সমানে কামান দাগিয়ে চলেছেন। দিব্যা ছাড়াও প্রতীক তাঁর পার্টনার অক্ষরা এবং সমিতা শেট্টির (Shamita Shetty) সঙ্গেও মতবিরোধে জড়িয়ে পড়েছেন।

দিব্যা বা সমিতার সঙ্গে ঝামেলা করেও প্রতীক ক্ষান্ত হননি। বিগ বসের আরও এক প্রতিযোগী জিশান খানের (Zeeshan Khan) সঙ্গেও তাঁর সম্পর্ক খারাপ হয়েছে। এতে ঘরের প্রায় অনেক প্রতিযোগী প্রতীকের বিপক্ষে চলে গিয়েছেন। অবশ্য কেউ কেউ প্রতীককে বোঝারও চেষ্টা করেছেন। সমিতা, অক্ষরা, করণ নাথ এবং উর্ফি জাভেদ (Urfi Javed) প্রতীকের বিপক্ষে থাকলেও নিশান্ত ভাট (Nishant Bhatt) তাকে সাপোর্ট করেছেন। জীশান ও প্রতীকের ঝামেলা প্রায় হাতাহাতি পর্যন্ত পৌঁছে গিয়েছিল।

প্রতীকের রূঢ ব্যবহার প্রভাব ফেলেছে বিগ বসের নিয়মিত দর্শকদের ওপরেও। স্যোশাল মিডিয়ায় প্রতীককে নিয়ে এরই মধ্যে জোড় জল্পনা শুরু হয়ে গিয়েছে। ঘরে ঢোকার আগে দিব্যা ও প্রতীকের মতবিরোধের সময় দিব্যার বয়ফ্রেন্ড বরুন সুদ (Varun Sood) নিজের রিঅ্যাকশন শেয়ার করেন। অনেক দর্শকই তখন প্রতীকের রূঢ় ব্যবহারের কারণে বরুনকে সাপোর্ট করেছিলেন।

Bigg Boss OTT-এর ডিজিট্যাল ভার্সন সম্প্রচারিত হচ্ছে ৮ অগস্ট থেকে Voot-এ। ৬ সপ্তাহের টেলিকাস্টের পর বিগ বস দেখা যাবে টিভিতে। ডিজিট্যাল প্ল্যাটফর্মে বিগ বসের হোস্টিংয়ের দ্বায়িত্বে রয়েছেন বলিউডের পরিচালক করণ জোহর। টিভিতে বিগবসের হোস্ট হবেন সলমন খান (Salman Khan)।

Published by:Swaralipi Dasgupta
First published: