corona virus btn
corona virus btn
Loading

ইট ভেঙে যাচ্ছে, কিন্তু ডিম নয়! মুহুর্তে ভাইরাল বিদ্যুৎ জামালের ভিডিও

ইট ভেঙে যাচ্ছে, কিন্তু ডিম নয়! মুহুর্তে ভাইরাল বিদ্যুৎ জামালের ভিডিও
বিদ্য়ুৎ জামাল ৷

ঠোয়ে ধরা ডিম ৷ আর সেই অবস্থাতেই যদি আপনাকে বলা হয় ইটের উপর আঘাত হানতে? আপনি বলবেন এ আর এমন কী কাজ! কিন্তু ট্যুইস্টটা অন্য জায়গায় ৷

  • Share this:

#মুম্বই: মুঠোয়ে ধরা ডিম ৷ আর সেই অবস্থাতেই যদি আপনাকে বলা হয় ইটের উপর আঘাত হানতে? আপনি বলবেন এ আর এমন কী কাজ! কিন্তু ট্যুইস্টটা অন্য জায়গায় ৷ যদি আপনাকে বলা হয় গোটা কাজটাই করবেন কিন্তু আপানার হাতের মুঠোয় ধরে থাকা ডিমটি অক্ষত থাকবে ৷ আপনি ভাবছেন, এ আবার সম্ভব নাকি ৷ এমন রসিকতার কী কোনও মানে হয়!

কিন্তু না ঠিক এই কাণ্ডটাই করে দেখালেন বলিউড অভিনেতা বিদ্যুৎ জামাল ৷ এমন কাজ তাঁর দাঁড়াই সম্ভব। সিনেমার ভক্তরা যাঁকে এক ডাকে চেনেন। শুধু চেনা নয়, তাঁর স্টান্ট-এ রীতিমতন ভক্ত তাঁরা। কোটি কোটি মানুষ যাঁর ভক্ত তিনিই আবার অ্যাকশন গুরু জ্যাকি চ্যানের ভক্ত।

জ্যাকি চ্যানকে শ্রদ্ধা জানানোর জন্যই এই ভিডিওটি করে তিনি শেয়ার করে নিলেন তাঁর ভক্তদের সঙ্গে। এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই তা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেল। অ্যকশন অভিনেতা জ্যাকি চ্যানকে নিয়ে এই সপ্তাহ জুড়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেল। চিনে ২১ জুলাই থেকে শুরু হয়েছে জ্যাকি চ্যান আন্তর্জাতিক অ্যাকশন ফিল্ম সপ্তাহ। সেখানে প্রতিটি দেশ থেকে ছবি বাছাই করে দেখানো হচ্ছে। সেই ফেস্টিভ্যাল শেষ হবে শনিবার, ২৭ জুলাই।

এই হিরিকেই সামিল হলেন বিদ্যুৎ জামাল। তিনি নিজেই শ্যুট করলেন এই স্টান্ট। এক কোপে ইট ভাঙতে পারেন অনেকেই। কিন্তু জিম অতি সুক্ষ্ম জিনিস। বাজার থেকে কিনে ফেরার পথেই কত সাবধানতা অবলম্বণ করতে হয়। সেখানে সেই ডিম হাতের মুঠোয় রেখে আস্ত ইট ভাঙলেন বিদ্যুৎ জামাল। হতবাক হয়ে সেই দৃশ্যরই সাক্ষী থাকতে শেয়ার হচ্ছে এই ভিডিও। ফলে মুহুর্তে তা ভাইরাল হয়ে যায়।

First published: July 27, 2019, 10:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर