Vidya Balan: বিদ্যা বালনের শাহরুখ খানকে চেনেন? জবাবে অবাক ভক্তরা

শাহরুখ না কি সলমন? ভক্তদের প্রশ্নে বিদ্যার জবাব ভাবিয়ে তুলবে!

এক ভক্ত এদিন বিদ্যার দিকে ছুঁড়ে দেন এক কঠিন নির্বাচনের সিদ্ধান্ত।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি Instagram-এ এক প্রশ্নোত্তর সেশনে যোগ দেন বি-টাউনের অন্যতম অভিনেত্রী বিদ্যা বালন (Vidya Balan)। অভিনেত্রীকে একের পর এক প্রশ্নবাণে এদিন জর্জরিত করেন ভক্তরা। Insta-তে যেন একের পর এক বোমা বিস্ফোরণ ঘটে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এদিন এক Q/A স্টিকার ব্যবহার করে বালন তার অনুরাগীদের উদ্দশ্যে লিখিছেন যে, ব্যস্ত সময়সূচী থেকে তাঁর হাতে কিছুটা সময় রয়েছে, তাই ‘চলুন কথা বলা যাক’। সেই সঙ্গে বিদ্যা জানান, যে কেউ তাঁকে ইচ্ছামতো প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন এবং তাঁদের পছন্দ মতো কিছু শেয়ারও করতে পারেন।

Instagram-এ প্রশ্নোত্তর পর্ব শুরু হওয়ার পরেই প্রশংসা, অভিনন্দন এবং ব্যক্তিগত প্রশ্নের মাঝে এক অনুরাগীর প্রশ্ন যেন নজর কাড়ল সকলের। আমরা বিভিন্ন টিভি শো বা YouTube চ্যানেলে এইরকম খেলা খেলতে দেখে থাকি বহু বলিউড তারকাদের। যেখানে ‘এটা’ এবং ‘ওটা’-এর মধ্যে নির্বাচন করার মতো প্রশ্ন আসে তারকাদের দিকে।

এদিন এমনই এক প্রশ্নের সম্মুখীন হলেন বিদ্যা বালন। এক ভক্ত এদিন বিদ্যার দিকে ছুঁড়ে দেন এক কঠিন নির্বাচনের সিদ্ধান্ত। অভিনেত্রীকে এদিন বলিউডের ‘কিং’ শাহরুখ খান (Shah Rukh Khan) এবং ইন্ডাস্ট্রির ‘ভাইজান’ সলমন খানের (Salman Khan) মধ্যে নির্বাচন করতে বলা হয়।

তবে ‘কহানি’ (Kahaani) খ্যাত অভিনেত্রীও দিয়েছেন একেবারে নিখুঁত জবাব। বলাই বাহুল্য যে, এই উত্তর হয় তো আশা করেননি কেউই। স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের (Siddharth Roy Kapur) সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন যে তিনিই তাঁর SRK।

এদিন প্রশ্নোত্তর পর্বে অভিনেত্রীকে একের পর এক প্রশ্ন করা হয়। এই প্রশ্নের ভিত্তিতে বিদ্যার দেওয়া উত্তর থেকে জানা যায়, ১৯৭৯ সালের গোল মাল (Gol Maal) অভিনেত্রীর অন্যতম পছন্দের ছবি। এবং ছুটি কাটানোর জন্য তাঁর প্রিয় গন্তব্য ইতালি (Itali)।

সিনে তারকার পর এদিন অভিনেত্রীকে দুই ক্রিড়া তারকার মধ্যেও নির্বাচন করতে বলা হয়। অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) বা লিওনেল মেসির (Lionel Messi) মধ্যে আপনি কাকে নির্বাচন করবেন? তখন বিদ্যা মেসির নাম ও ছবি আঁকা একটি জার্সির ছবি পোস্ট করেন।

Published by:Piya Banerjee
First published: