বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মন্ত্রীর নৈশভোজের আমন্ত্রণে সাড়া দেননি, সেই জন্যই কি বিপদে পড়লেন নায়িকা?

মন্ত্রীর নৈশভোজের আমন্ত্রণে সাড়া দেননি, সেই জন্যই কি বিপদে পড়লেন নায়িকা?
Representative Image

তবে গতকালই এই অভিযোগ কার্যত উড়িয়ে দিয়েছেন মন্ত্রী

  • Share this:

#মুম্বই: করোনার মাঝেই সিনেমার শ্যুটিং শুরু হয়। লকডাউনে ভাটা পড়েছিল। তার পর ফের মধ্যপ্রদেশের জঙ্গলে শেরনি সিনেমার শ্যুটিং শুরু করেছিলেন বিদ্যা বালন। কিন্তু এ বার এক নতুন বিপদ- শোনা যাচ্ছে, মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহর নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় বিদ্যার ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছেন মন্ত্রী।

শ্যুটিং সূত্রেই গত কয়েক সপ্তাহ ধরে মধ্যপ্রদেশে রয়েছেন বিদ্যা। বেশিরভাগ ক্ষেত্রে জঙ্গলেই চলছে শ্যুটিং। এর মাঝেই একদিন না কী মন্ত্রী বিজয় শাহর তরফে বিদ্যাকে নৈশভোজের আমন্ত্রণ দেওয়া হয়। কিন্তু ডিনারে যোগ দিতে রাজি হননি বিদ্যা। আর এর পর থেকেই একের পর এক বাধা আসতে শুরু করে। অভিযোগ- জঙ্গলের মধ্যে শ্যুটিংই বন্ধ করে দেওয়া হয়।

তবে গতকালই এই অভিযোগ কার্যত উড়িয়ে দিয়েছেন মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহ। জানিয়েছেন, বালাঘাটে চলা বিদ্যার ছবির শ্যুটিং বন্ধ করেননি তিনি। উল্টে বিজয় শাহর বক্তব্য, বালাঘাটে শ্যুটিংয়ের জন্য যাঁরা অনুমতি নিয়েছিলেন, তাঁদের অনুরোধেই সেখানে ছিলেন তিনি। শ্যুটিংয়ের সঙ্গে যুক্ত লোকজনই না কি তাঁকে লাঞ্চ বা ডিনারের অনুরোধ জানান। কিন্তু তিনি রাজি হননি। জানিয়েছিলেন, মহারাষ্ট্রে গেলে তাঁদের সঙ্গে দেখা হবে। এ ভাবে একত্রে ভোজনের প্রস্তাব বাতিল হয়েছিল। তবে ছবির শ্যুটিং বাতিল হয়েছে বলে তাঁর জানা নেই, বক্তব্য মন্ত্রীর।

শোনা গিয়েছে, বিদ্যার প্রোডাকশন টিমের গাড়িকেও বাধা দেওয়া হয়েছে। শ্যুটিং লোকেশনের জন্য যে জঙ্গলটিকে বাছা হয়েছিল, সেখানে ঢুকতে দেওয়া হয়নি প্রোডাকশন টিমের গাড়িকে। সূত্রে খবর, বালাঘাটের ডিস্ট্রিক্ট ফরেস্ট অফিসার (DFO) নিজেই গাড়ি আটকান। শুধুমাত্র দু'টি গাড়ি যাওয়ার অনুমতি দিয়েছিলেন তিনি। তবে সব মিলিয়ে ক'টা গাড়ি ঢুকছিল, সেই বিষয়টিও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, শেরনি সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন বিদ্যা বালান। বিদ্যা ছাড়াও রয়েছেন বিজয় রাজ, শরৎ সাক্সেনা, ইলা অরুণ, মুকুল চড্ডা প্রমুখ। এই বছর ফেব্রুয়ারি মাসে নিজের ইনস্টাগ্রামে তাঁর নতুন ছবি আসার কথা জানিয়েছিলেন নায়িকা। মানুষ ও বন্যপ্রাণীর পারস্পরিক সম্পর্ক আর টানাপোড়েন কেন্দ্র করেই আবর্তিত হবে পুরো সিনেমার গল্প। ছবিতে ফরেস্ট অফিসারের ভূমিকায় দেখা যাবে বিদ্যাকে। করোনা-আবহের মধ্যে এটি বিদ্যার প্রথম প্রোজেক্ট। লকডাউন শুরু হওয়ার পর ফের শ্যুটিং শুরু হয়েছিল। তবে এ বার নতুন বাধা এল। দেখা যাক, কবে সব কিছু ঠিকঠাক হয়!

Published by: Pooja Basu
First published: December 1, 2020, 12:06 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर