ভাই-বোনের প্রেম ! ঘটকের কাজ শুরু করলেন ভিকি কৌশল ! মদত দিচ্ছেন ক্যাটরিনা !

ভাই-বোনের প্রেম ! ঘটকের কাজ শুরু করলেন ভিকি কৌশল ! মদত দিচ্ছেন ক্যাটরিনা !
photo source collected

সম্প্রতি ব্রেক-আপ হয়েছে ভিকির ভাই সানির। আর এই সুযোগেই বিকি তাঁর ভাইকে বললেন, ইসাবেলের সঙ্গে প্রেম করতে।

  • Share this:

    #মুম্বই:  ভিকি কৌশল (Vicky Kaushal) বলিউডের জনপ্রিয় অভিনেতা। 'মাসান' ছবি থেকেই সকলের নজরে পড়েছিলেন তিনি। টল, ডার্ক ও হ্যান্ডসামের একেবারে সঠিক উদাহরণ তিনি। তাঁর জন্য শুধু মহিলা ভক্তরাই পাগল নয়। বলিউডের সারা আলি খান থেকে ক্যাটরিনা কাইফ এক কথায় ডেটে যেতে রাজি ভিকির সঙ্গে। বেশ কয়েকদিন ধরেই বলিউডে কানাঘুষো চলছে ভিকি কৌশলের সঙ্গেই নাকি এখন ডেট করছেন ক্যাটরিনা। তাঁদের এক সঙ্গে অনেক জায়গায় দেখা গেলেও কেউ মুখ খোলেননি এ বিষয়ে। 'জাস্ট ফ্রেন্ড' বলে হাসিতে উড়িয়েছেন। ক্যাটরিনার দীর্ঘ দিনের সম্পর্ক ছিল সল্লু ভাইয়ের সঙ্গে। তবে ক্যাটের সঙ্গে এখন সলমনের ভালো বন্ধুর সম্পর্ক। প্রেমে ভাঙনের পর সলমন- ঐশ্বর্য একে অপরের মুখ দর্শনও করেন না। কিন্তু ক্যাটের ক্ষেত্রে ব্যাপারটা অন্য। এর পর রণবীর কাপুরের সঙ্গেও প্রেম করেছেন ক্যাট। তবে তাও টেকেনি। রণবীর কাপুরের প্রেম টেকেনা এ কথা বলিউডের সকলের জানা। যদিও আলিয়া ভাটের সঙ্গে আপাতত ভালো আছেন রণবীর কাপুর। যাক সে অন্য কথা। এ হেন ক্যাটের এখন মন গলেছে ভিকিতে।

    কিন্তু ভিকির মনে আবার অন্য কিছু চলছে। বলিউডে অ্যাসিসটেন্ট ডিরেক্টর হয়ে কাজ শুরু করেন ভিকির ভাই সানি কৌশল। এর পর তাঁকে 'গোল্ড'-এর মতো ছবিতে অভিনয় করতেও দেখা যায়। তবে অভিনয় নয় তাঁর সব সময় পছন্দ পরিচালনা। ওদিকে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল খানও কাজ শুরু করেছেন বলিউডে। চলছে তাঁর প্রথম ছবির শ্যুটিং। ইসাবেল ভীষণ ভালো ও ছটফটে মনের মানুষ। তিনি শ্যুটিং ফ্লোরে এলেই নাকি পুরো পরিবেশটাই বদলে যায়।

    সম্প্রতি ব্রেক-আপ হয়েছে ভিকির ভাই সানির। আর এই সুযোগেই ভিকি তাঁর ভাইকে বললেন, ইসাবেলের সঙ্গে প্রেম করতে। ভিকি বলেন, ইসাবেল খুব ভালো মেয়ে। ভালো মনের মানুষ। ইসাবেলের সঙ্গে ভালোবাসার সম্পর্কে গেলে সানি খুশিই হবে। এবং ভালো থাকবে। এই কারণেই ইসাবেলের সঙ্গে প্রেম করতে বললেন সানিকে। ওদিকে ক্যাটের মনেও এক ইচ্ছে। সানি সম্পর্কে নানা ভালো কথা বলে চলেছেন বোনকে। ভিকি ও ক্যাট দুজনেই চাইছেন সানি-ইসাবেলের মধ্যে সম্পর্ক তৈরি হোক। এই খবর জানাজানি হওয়ার পর অনেকেই ভিকির সঙ্গে মজা শুরু করেছেন। তবে কি অভিনয় ছেড়ে এবার ঘটকের কাজ নিলেন ক্যাট-ভিকি !


    Published by:Piya Banerjee
    First published: