Vicky Kaushal: চুল কাটা নিয়ে এত হাঙ্গামা? ভাইরাল কিড অনুশ্রুতের আদলে নাপিতকে কী বলছেন ভিকি কৌশল?

উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক খ্যাত বলিউডের এই অভিনেতা এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় একটি নাম। Instagram-এ তাঁর অনুরাগীরাও তাঁর এই পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন।

উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক খ্যাত বলিউডের এই অভিনেতা এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় একটি নাম। Instagram-এ তাঁর অনুরাগীরাও তাঁর এই পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন।

  • Share this:

#মুম্বই: উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক-এর (Uri: The Surgical Strike) অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং জনপ্রিয়। আর সম্প্রতি নিজের Instagram-এ একটি মজাদার পোস্টও করেছেন নায়ক। যাতে দেখা যাচ্ছে অভিনেতা তাঁর সেলুন সেশন থেকে একটি সেলফি তুলছেন যেখানে একটু অন্য স্টাইলে চুল কাটতে দেখা যায় বরাবর স্বতন্ত্রতায় বিশ্বাসী এই অভিনেতাকে। তবে ভিকি একটি মজাদার ক্যাপশন দিয়ে পোস্টটি শেয়ার করেছেন যাতে তিনি চুল কাটাতে গিয়ে শিশু অনুশ্রুতের (Anushrut) ভাইরাল হওয়া ভিডিওর প্রতিক্রিয়ার উল্লেখ করেন। খুদে অনুশ্রুত একসময় ভাইরাল হয়। যে চুল কাটতে গেলেই নানা টালবাহানা করে। এমনকি নাপিতকেই ধমক দেয় সেই ছোট্ট খুদে এবং তার বকবকানিতে তোলপাড় হয় একসময় সোশ্যাল মিডিয়া। আর তিনিও ওই শিশুর মতো একইভাবে নাপিতের কাছে বকবক করতে করতে পোস্টটির ক্যাপশন করেছিলেন। অভিনেতাকে নীল রঙের মাস্ক পরে থাকতে দেখা যায়।

উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক খ্যাত বলিউডের এই অভিনেতা এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় একটি নাম। Instagram-এ তাঁর অনুরাগীরাও তাঁর এই পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। পোস্টটি ৩ লাখেরও বেশি মানুষ পছন্দ করেছেন এবং কমেন্টেও সেই ভালোবাসার খামতি হয়নি। ভালোবাসার ইমোজিগুলি প্লাবিত হয়েছে অভিনেতার পোস্টটিতে।

অন্য দিকে, সমস্তরকম সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও গত এপ্রিলে কোভিড পজিটিভ হয়ে পড়েন ভিকি কৌশল। নিজেই Instagram অ্যাকাউন্টে একথা অনুরাগীদের জানান ভিকি। এছাড়াও জানান যে তিনি হোম আইসোলেশনে রয়েছেন এবং চিকিৎসকের পরামর্শ অনুসারে সমস্ত প্রয়োজনীয় প্রোটোকল অনুসরণ করছেন। যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁদেরও কোভিড পরীক্ষা করার জন্য অনুরোধ করেন। আর এর পরেই তাঁর প্রেমিকা ক্যাটরিনা কাইফও (Katrina Kaif) কোভিড পজিটিভ হন।

তবে করোনা থেকে সেরে ওঠার পর আবার শ্যুটিং ফ্লোরে ফিরেছেন ভিকি কৌশল। এর পরে তাকে দেখা যাবে সুজিত সরকারের (Shoojit Sircar) সরদার উধম সিং (Udham Singh) ছবিতে। এখানে ভিকি বিপ্লবী মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও করণ জোহরের (Karan Johar) তখত (Takht) এবং মেঘনা গুলজার (Meghna Gulzar) পরিচালিত সাম বাহাদুর (Sam Bahadur) বায়োপিকেও অভিনয় করছেন তিনি।

Published by:Siddhartha Sarkar
First published: