Home /News /entertainment /

Vicky Kaushal | Sara Ali Khan : ক্যাটরিনা নয়! ভিকির বাইকে ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান, ভিডিও ভাইরাল

Vicky Kaushal | Sara Ali Khan : ক্যাটরিনা নয়! ভিকির বাইকে ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান, ভিডিও ভাইরাল

ক্যাটরিনা নয়! ভিকির বাইকে ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান, ভিডিও ভাইরাল

ক্যাটরিনা নয়! ভিকির বাইকে ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান, ভিডিও ভাইরাল

সারা আলি খানকে (Sara Ali Khan) বাইকের পিছনে বসিয়ে বেরিয়ে পড়লেন ভিকি কৌশল (Vicky Kaushal)। সেই ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

  • Share this:

    #মুম্বই: ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে বিয়ের এক মাসও হয়নি। আর এরই মধ্যে সারা আলি খানকে (Sara Ali Khan) বাইকের পিছনে বসিয়ে বেরিয়ে পড়লেন ভিকি কৌশল (Vicky Kaushal)। সেই ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওয় দেখা যাচ্ছে, জনবহুল এক রাস্তায় ভিকি বাইক চালাচ্ছেন। তাঁর পিছনে বসে সারা।

    ভিডিওটি নিয়ে জল্পনাও শুরু করে দিয়েছে নেটিজেন। তবে এই ভিডিও ভিকি বা সারা (Sara Ali Khan) কারোরই রিয়্যেল লাইফের জন্য নয়। পুরোটাই রিল লাইফ। লুকা ছুপি ২-তে পরস্পরের বিপরীতে কাজ করছেন ভিকি ও সারা। সেই ছবির শ্যুটিংএই ভিকি ও সারাকে বাইকে চড়ে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে। সেই ভিডিওটি সোশ্যালে মুহূর্তে ছড়িয়ে পড়ে। মধ্যপ্রদেশের ইন্দোরে শ্যুটিং করার সময়েই তাঁরা ক্যামেরাবন্দি হয়েছেন। ভিকিকে (Vicky Kaushal) জিন্স প্যান্টের সঙ্গে একটি সবুজ টিশার্ট ও মাফলার পরে থাকতে দেখা গিয়েছে। অন্যদিকে সারার পরনে হলুদ শাড়ি। লুক দেখে আন্দাজ করা যায়, মধ্যবিত্ত পরিবারের যুগলের চরিত্রে দেখা যাবে তাঁদের।

    প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে সারা আলি খান (Sara Ali Khan) অভিনীত 'অতরঙ্গি রে'। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার ও ধানুশ। ছবিটি ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। সারার অভিনয়ও বেশ প্রশংসা পাচ্ছে। অন্যদিকে ভিকি কৌশল সদ্য বিয়ে করে সংসার পেতেছেন ক্যাটরিনা কাইফের সঙ্গে। বিয়ের পরে হানিমুনও সেরে এছেন নবদম্পতি। রাজস্থানের রাজকীয় রিসর্টে বিয়ের আসর বসেছিল। কিন্তু ওমিক্রনের দাপটে বিয়েতে কেবল উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ আত্মীয়রা। তাই শোনা যাচ্ছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে মুম্বইতে একটি রিসেপশন পার্টির আয়োজন করবেন তাঁরা। সেখানে বলিউডের তারকারা উপস্থিত থাকবেন।

    আরও পড়ুন - ক্যাটরিনা, ঐশ্বর্য, সঙ্গীতা নয়! এই অভিনেত্রীর প্রেমে 'পাগল' ছিলেন সলমন

    প্রথম থেকেই বিয়ের বিষয়টি গোপন করে রেখেছিলেন দুই তারকা। কিন্তু জল্পনা ছিল প্রথম থেকেই তুঙ্গে। বিয়ের পরে নিজেরাই ছবি শেয়ার করেন ভিকি (Vicky Kaushal) ও ক্যাটরিনা। ছবির ক্যাপশনে নবদম্পতি লেখেন, "যা কিছু এবং যারা আমাদের দুজনকে এক করেছে এই সুন্দর মুহূর্তের জন্য সেই সবাইকে অসংখ্য ধন্যবাদ ও ভালোবাসা। আমরা একটা নতুন যাত্রা শুরু করলাম। তাই আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।"কাজের দিক থেকে ভিকির শেষ মুক্তি প্রাপ্ত ছবি সর্দার উধম। অন্যদিকে ক্যাটরিনা ব্যস্ত আসন্ন ছবি টাইগার থ্রি নিয়ে। বিয়ের আগেই মুক্তি পেয়েছিল তাঁর ছবি সূর্যবংশী।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Sara Ali Khan, Vicky Kaushal

    পরবর্তী খবর