Home /News /entertainment /
Vicky Kaushal: ২০০৯ ক্যাটরিনা সুপারস্টার! কি করছিলেন সে সময় ভিকি কৌশল? সামনে এল ভিডিও

Vicky Kaushal: ২০০৯ ক্যাটরিনা সুপারস্টার! কি করছিলেন সে সময় ভিকি কৌশল? সামনে এল ভিডিও

Vicky Kaushal, Katrina Kaif

Vicky Kaushal, Katrina Kaif

Vicky Kaushal: ভিকি কৌশলের ২০০৯ সালের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল।

  • Share this:

    #মুম্বই:  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ এখন বলিউডের সব থেকে হট কাপল। মাস খানেক আগেই বিয়ে সেরেছেন এই জুটি। ক্যাটরিনা বয়সে ভিকির থেকে বেশ অনেকটাই বড়। কিন্তু প্রেমে বয়স কোনও বাধা নয়। তার প্রমাণ অনেক আছে। ভিকি ও ক্যাটও ছক ভাঙা পথে হেঁটেছেন। রাজস্থানে জমজমাট করে বসেছিল এই জুটির বিয়ের আসে। বলিউডের প্রায় সকলেই উপস্থিত ছিলেন তাঁদের বিয়েতে। ২০২১-এর ডিসেম্বরেই বিয়ে করেন তাঁরা। এই জুটির প্রেম নিয়ে কানাঘুষো থাকলেও সেভাবে সামনে কিছুই আসেনি। সবটাই দারুণ ভাবে সামলেছেন তাঁরা।

    তবে ক্যাট ও ভিকির বিয়ে নিয়ে অনেকেই অবাক হয়েছেন। ভিকি বেশ অনেকটাই পরে সাফল্য পেয়েছেন নিজের কেরিয়ারে। আর ক্যাটের জীবনে সাফল্য অনেক আগেই এসেছে। ২০০৯ সালে যখন ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি 'আজব প্রেম কি গজব কাহানি' মুক্তি পাচ্ছে, সে সময় ভিকি নাটকের দলে অভিনয় করেন। ক্যাটের কেরিয়ার যখন তুঙ্গে ভিকি তখন নিজের অভিনয় চর্চায় ব্যস্ত। সম্প্রতি ভিকির একটি ভিডিও সামনে এসেছে যা দেখেছে চমকেছেন অনেকেই।

    ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টেলিভিশন অভিনেত্রী শিরিন মির্জা। ২০০৯ সালে ভিকি এবং তিনি নাটকে অভিনয় করতেন। সেখানেই নাটকের মহরা চলছিল। এক সঙ্গে রির্হাসালে ব্যস্ত ভিকি ও শিরিন। এই ভিডিও সামনে আসতেই সকলে অবাক হন। ভিকিকে দেখে কেউ চিনতেই পারছেন না। ভিডিওটি তুমুল ভাইরাল হয়। অনেকেই এই ভিডিওর প্রশংসা করেছেন। মঞ্চাভিনেতারা সব সময় দক্ষ হন। ভিকিও অভিনয়ে বেশ দক্ষ তা প্রমাণ করেছেন। আর সেই জন্যই ক্যাটরিনার অনেক পরে বলিউডে পা রাখলেও জনপ্রিয়তা ভিকিকে ছুঁয়ে গিয়েছে।

     আরও পড়ুন: ১৮ বছরের দাম্পত্য ভাঙলেন ধনুষ ও ঐশ্বর্যা

    যদিও বিয়ে, হনিমুন মিটিয়ে ভিকি এবং ক্যাটরিনা দু'জনেই এখন ব্যস্ত শ্যুটিংয়ে। ক্যাটরিনা এখন ব্যস্ত সলমন খানের সঙ্গে টাইগার ৩-র শ্যুটিংয়ে। প্রসঙ্গত ক্যাট ও সলমনের প্রেমের কথা সকলের জানা। তবে সে সব এখন অতীত। সলমন ও ক্যাট ভাল বন্ধু। আর কাজের সঙ্গে ব্যক্তিগত জীবনের যোগ রাখেননি তাঁরা। তাই জমিয়ে চলছে শ্যুটিং। অন্যদিকে বসে নেই ভিকিও। সারা আলি খানের সঙ্গে নিজের পরবর্তী ছবির শ্যুটিংয়ে ব্যস্ত তিনি। যদিও এই ছবির নাম এখনও জানা যায়নি। তবে শ্যুটিংয়ের বহু ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Katrina kaif, Vicky Kaushal, Viral Video

    পরবর্তী খবর