Salman Khan: ক্যাটরিনা ও ভিকি কৌশলের বিয়ে দিচ্ছেন সলমন খান ! সাজছে খান বাড়ি

Salman Khan: ক্যাটরিনা ও ভিকি কৌশলের বিয়ে দিচ্ছেন সলমন খান ! সাজছে খান বাড়ি

Vicky Kaushal and Katrina Kaif to tie the knot

সকলের জানা ক্যাটরিনা ছিলেন সলমনের প্রাক্তন প্রেমিকা। তবে দীর্ঘ বেশ কয়েক বছর প্রেম করার পর এই সম্পর্ক ভেঙে যায়। এর পর ক্যাটের সঙ্গে প্রেম হয় রণবীর কাপুরের। কিন্তু সে প্রেমও টেকে না।

  • Share this:

    #মুম্বই:  ভিকি কৌশল আর ক্যাটরিনার নামে অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল বলিউডে। শোনা যাচ্ছিল এই জুটি নাকি প্রেমে একেবারে হাবুডুবু খাচ্ছেন। তাঁদেরকে একসঙ্গে নানা জায়গায় দেখা যাচ্ছে। পার্টিতে যাচ্ছেন এক সঙ্গে। হাত হাত ধরে ঘুরছেন তাঁরা। বেশ কয়েক মাস আগে সবার সামনেই এক প্রকার ক্যাটরিনাকে প্রপোজ করেছিলেন ভিকি। যদিও সব মেয়েরই এখন হার্টথ্রব ভিকি। আর তাঁর নাকি পছন্দ ক্যাটকে। সেদিন ক্যাট কিছু না বললেও, তলে তলে জল কিন্তু অনেক দূর গড়িয়েছে। প্রেম থেকে বিয়ের কথাও ভাবছেন এই জুটি ! এমনটাই তো খবর।

    আবার শোনা যাচ্ছে দেশের মধ্যেই এ বছরের শেষে বিয়েটা করে ফেলবেন এই জুটি। আর সব থেকে বড় বিষয় হল সলমন খানেরও নাকি সায় রয়েছে এই বিয়েতে। সকলের জানা ক্যাটরিনা ছিলেন সলমনের প্রাক্তন প্রেমিকা। তবে দীর্ঘ বেশ কয়েক বছর প্রেম করার পর এই সম্পর্ক ভেঙে যায়। এর পর ক্যাটের সঙ্গে প্রেম হয় রণবীর কাপুরের। কিন্তু সে প্রেমও টেকে না। তবে ঐশ্বর্যকে নিয়ে সলমন যতটা পজেসিভ ছিলেন ক্যাটের ক্ষেত্রে নয়। যদিও ক্যাটের জন্মদিনেই প্রিয় বন্ধু শাহরুখের সঙ্গে ঝামেলা বেঁধেছিল সল্লুর। আর সে লড়াই বহু বছর চলেছে। যদিও এখন ফের বন্ধু হয়েছেন সলমন-শাহরুখ। আর ক্যাটের সঙ্গে প্রেম না থাকলেও বন্ধুত্ব আছে। আর সেই জন্যই হয়ত বলিউডের বাকি নায়করা সলমনের প্রাক্তন প্রেমিকাকে প্রোপোজ করার সাহস পাচ্ছে। নয়ত কেরিয়ারের ভয় কার নেই ! বিবেক ওবেরয়কে ভুললে চলবে কেন! যাই হোক সে সব তো অতীত।

    শোনা গিয়েছে সলমন খান নাকি নিজের ফার্ম হাউসে ক্যাট ভিকির বিয়ে দিতে চান। আর তাই ক্যাটের কাছে প্রস্তাব রেখেছেন তিনি। বোঝো কাণ্ড ! প্রাক্তন প্রেমিকার বিয়ে নিজে দাঁড়িয়ে থেকে দিতে চান সলমন খান ! এও কি সত্যি হতে পারে। তবে খবর তো এমনটাই বলছে। কিন্তু এই সব খবর শুনে বলিউডের অনেকেই বলছেন, গুজবে কান দেবেন না। কারণ আজ ১ তারিখ। পয়লা এপ্রিল। এসব খবর ছড়িয়ে এপ্রিল ফুল করা হচ্ছে সবাইকে। কে জানে বাবা ! কান পাতলেই শোনা যাচ্ছে ক্যাট-ভিকির বিয়ের খবর ! আর বলিপাড়া বলছে কিনা এপ্রিল ফুল করা হচ্ছে। বিয়ে হলেও হতে পারে, কারণ তাঁদের প্রেমটা জমিয়ে চলছে। কিন্তু সলমন দাঁড়িয়ে থেকে বিয়ে দেবেন, এটা নাকি হতেই পারে না। আর এই কারণেই এপ্রিল ফুল করা হচ্ছে বলেই মনে করা হচ্ছে। সে যাই হোক। ব্যাপারটা মন্দ নয়। তবে এবছরের শেষে ক্যাট-ভিকির বিয়েতেই সব পরিস্কার হবে।

    Published by:Piya Banerjee
    First published: