Home /News /entertainment /
Vicky Katrina wedding : অতিথি তালিকা থেকে বাদ রণবীরও? আর এক প্রাক্তনকেও বিয়েতে ডাকছেন না ক্যাটরিনা

Vicky Katrina wedding : অতিথি তালিকা থেকে বাদ রণবীরও? আর এক প্রাক্তনকেও বিয়েতে ডাকছেন না ক্যাটরিনা

অতিথি তালিকা থেকে বাদ রণবীরও? আর এক প্রাক্তনকেও বিয়েতে ডাকছেন না ক্যাটরিনা

অতিথি তালিকা থেকে বাদ রণবীরও? আর এক প্রাক্তনকেও বিয়েতে ডাকছেন না ক্যাটরিনা

Vicky Katrina wedding : নেটিজেনরা মনে করছেন, প্রাক্তন প্রেমিক প্রেমিকা বন্ধু হতে পারে, এমনটা মনেই করেন না ক্যাটরিনা।

  • Share this:

    #মুম্বই: বহুদিন ধরেই জল্পনা চলছিল, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের (Vicky Katrina wedding) বিয়েতে সলমন খান উপস্থিত থাকবেন কি না। অবশেষে বৃহস্পতিবার জানা গেল, সলমন এবং তাঁর পরিবারের কেউই নাকি এই গ্র্যান্ড ওয়েডিংয়ে নিমন্ত্রণ পাননি। প্রাক্তন প্রেমিক সলমন খানের (Salman Khan) সঙ্গে বিচ্ছেদের পরেও একাধিক ছবিতে কাজ করেছেন ক্যাটরিনা। কিন্তু তাও বিয়েতে ডাকছেন না তাঁকে।

    এই খবর প্রকাশ্যে আসতেই নেটিজেনরা মনে করছেন, প্রাক্তন প্রেমিক প্রেমিকা বন্ধু হতে পারে, এমনটা মনেই করেন না ক্যাটরিনা। আর তাই পাশাপাশি প্রশ্ন উঠছে, তা হলে আরও এক প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরও (Ranbi Kapoor) ক্যাটরিনার বিয়েতে নিমন্ত্রণ পাননি? রণবীরের সঙ্গে বিচ্ছেদের পরেও জগ্গা জাসুস ছবির শ্যুটিং করেছিলেন ক্যাটরিনা। পেশাদারিত্ব বজায় রেখেই একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। যদিও রণবীর ও ক্যাটরিনার সম্পর্কে শেষটা খুব একটা মসৃণ ছিল না।

    আরও পড়ুন - আরাধ্যাকে ট্রোল করলে সহ্য করবেন না অভিষেক! বললেন, 'যা বলার মুখের উপর বলুন'

    তবে বি-টাউনে জল্পনা, ক্যাটরিনার বিয়েতে (Katrina Kaif Vicky Kaushal wedding) নিমন্ত্রণ পেয়েছেন রণবীর। তার যদিও বেশ কয়েকটি কারণ রয়েছে। প্রথমত, বিচ্ছেদের পরেও একসঙ্গে কাজ করেছেন তাঁরা। দ্বিতীয়ত দীপিকা পাডুকোনের রিসেপশনে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। দীপিকার সঙ্গে প্রতারণা করেই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। তাই দুই অভিনেত্রীর মধ্যে খুব মধুর সম্পর্ক কখনওই ছিল না। কিন্তু তবুও দীপিকার বিয়েতে এসেছিলেন ক্যাটরিনা। তৃতীয়ত, ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধুদের তালিকায় রয়েছেন আলিয়া ভাট। আলিয়ার সঙ্গেই সম্পর্কে রয়েছেন রণবীর কাপুর। তাই আলিয়া নিমন্ত্রিত হলে, তাঁর সঙ্গেই রণবীর কাপুর নিমন্ত্রণ পেয়েছেন মনে করা হচ্ছে।

    কিন্তু পাশাপাশি সলমন খান ও তাঁর পরিবার কেন নিমন্ত্রণ পেলেন না তা নিয়েও জল্পনা তুঙ্গে। কারণ কিছুদিন আগেও সূর্যবংশী-র প্রচারে সলমন খানের বিগবসে গিয়েছিলেন ক্যাটরিনা। দুজনে একসঙ্গে ছবিও করছেন। ক্যাটরিনা ও ভিকি কৌশল রাজস্থানের রনথম্বোরে রাজবাড়িতে বিয়ে করছেন। তাই এখন নতুন জল্পনা তৈরি হয়েছে যে, বিয়ের (Vicky Katrina wedding) পরে মুম্বইতে হবে তাঁদের রিসেপশন। সেখানেই হয়তো বলিউডের তারকার নিমন্ত্রণ পাবেন।

    আরও পড়ুন - 'আমার জীবন নষ্ট করলে কেন কৃতী?' নেটদুনিয়ায় এক ব্যক্তির কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী

    প্রসঙ্গত, বিয়েতে (Vicky Katrina wedding) বর কনে দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন বলেও জানা যাচ্ছে। তবে শুধু সব্যসাচী নন। তাঁদের তালিকায় রয়েছে আরও বেশ কয়েকজন ডিজাইনারের নাম। সঙ্গীতে মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। মেহেন্দিতে ক্যাটরিনা পরবেন আবু জানির ডিজাইন করা পোশাক। অন্যদিকে ভিকি কৌশল মেহেন্দি ও সঙ্গীতে পরবেন কুণাল রাওয়াল ও রাঘবেন্দ্র রাঠৌরের ডিজাইন করা পোশাক। তবে বিয়ের রিসেপশনেও দুজনে বেছে নিয়েছেন সব্যসাচীরই ডিজাইন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina Kaif Vicky Kaushal wedding, Ranbir Kapoor, Vicky Kaushal

    পরবর্তী খবর