corona virus btn
corona virus btn
Loading

লাগাতার বিক্ষোভের জেরে ‘পদ্মাবতী’ র মুক্তি পিছোল প্রযোজক সংস্থা Viacom18

লাগাতার বিক্ষোভের জেরে ‘পদ্মাবতী’ র মুক্তি পিছোল প্রযোজক সংস্থা Viacom18
Film Poster

একের পর এক বিতর্ক ৷ একের পর এক প্রতিবাদ ৷ করণি সেনা ও বিজেপির রক্তচক্ষু ৷

  • Share this:

#মুম্বই: একের পর এক বিতর্ক ৷ একের পর এক প্রতিবাদ ৷ করণি সেনা ও বিজেপির রক্তচক্ষু ৷ শেষমেশ পিছিয়ে গেল সঞ্জয়লীলা বনশালি-র পদ্মাবতীর মুক্তি ৷ ছবির প্রযোজক সংস্থার তরফ থেকেই পিছিয়ে দেওয়া হল ‘পদ্মাবতী’র মুক্তি ৷ ধারণা করা হচ্ছে দেশ জুড়ে প্রতিবাদ, হুমকির জেরেই এই ছবির মুক্তি থেকে পিছিয়ে গেল প্রযোজক সংস্থা Viacom18 ৷ সিবিএফসি-র কাছে ছবি মুক্তির জন্য নতুনভাবে আবদেন করা হবে ছবির প্রযোজক সংস্থার তরফ থেকে ৷ সঙ্গে প্রযোজক সংস্থা এক বিবৃতি দিয়ে জানাল, কয়েক দিনের মধ্যে ছবি রিলিজের নতুন তারিখ জানানো হবে ৷

আরও পড়ুন 

পদ্মাবতীকে রুখতে এবার গুলিও চলল

এর আগে পদ্মাবতী নিয়ে দেশজোড়া বিতর্কের মধ্যেই সংশাপত্র পাওয়ার আবেদনপত্র অসম্পূর্ণ থাকায় নির্মাতাদের কাছে ছবিটি ফেরত পাঠাল সেন্সর বোর্ড।

সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের এক আধিকারিক জানিয়েছেন, ১৬-ই নভেম্বর সংসাপত্রের আবেদন জানান পদ্মাবতীর নির্মাতারা। সব নথি খতিয়ে দেখার পর তাঁরা জানিয়ে দিয়েছেন, আবেদন অসম্পূর্ণ। তাঁদের ত্রুটি সংশোধন করে ফের আবেদন জানাতে হবে।

আরও পড়ুন 

দীপিকার মুণ্ডুচ্ছেদে ৫ কোটি টাকা উপহার !

তারপর সবদিক খতিয়ে দেখে ছবিটি রিভিউ করা হবে। সাধারণ নিয়মে আবেদন করার পর ৬৮ দিনের মধ্যে সার্টিফিকেট দেয় সেন্সর বোর্ড। ফলে পয়লা ডিসেম্বর পদ্মাবতীর রিলিজ নিয়ে নতুন করে অনিশ্চয়তা দেখা দিল। পদ্মাবতীর প্রযোজক সংস্থার সিওও অজিত আন্ধেরে অবশ্য ছবি পিছিয়ে দেওয়ার খবর অস্বীকার করেছেন।

First published: November 19, 2017, 6:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर