Tariq Shah: জনপ্রিয় অভিনেতার মৃত্যুতে ফের শোকের ছায়া বলিউডে !

Tariq Shah: জনপ্রিয় অভিনেতার মৃত্যুতে ফের শোকের ছায়া বলিউডে !

tariq shah

তারিক শাহ বিয়ে করেছিলেন অভিনেত্রী সোমা আনন্দকে। জানা গিয়েছে গত দু'বছর ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি।

  • Share this:

    #মুম্বই: ফের শোকের ছায়া বলিউডে। একের পর এক মৃত্যু যেন পিঁছু ছাড়ছে না বলি টাউনের। গত বছর অর্থাৎ ২০২০-তে সুশান্ত সিং রাজপুত, ঋষি কাপুর, সরোজ খানের মতো একের পর মানুষকে হারিয়েছে বলিউড। ফের একবার মৃত্যু শোকে ডুব দিল বলি টাউন। প্রয়াত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা তারিখ শাহ। শনিবার মুম্বইয়ের একটি বেসরকারি হাসপতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেতা পরিচালক তারিক শাহ। বেশ কিছু দিন ধরেই অসুস্থ চিলেন তিনি। চিকিৎসা চলছিল।

    এই খবর আজ ট্যুইট করে জানিয়েছেন ভাইরাল ভায়ানি। তিনি একটি ছবি শেয়ার করে অভিনেতার মৃত্যুর খবর জানান। তারিখ শাহ অভিনীত ও পরিচালিত বিখ্যাত ধারাবাহিক হল, "কড়বা সাচ'। এছাড়াও তাঁকে অভিনয় করতে দেখা যায়, 'জনম কুণ্ডলী' , 'বাহার আনে তাক', 'মুম্বই সেন্ট্রাল', 'এহসাস', 'গুমনাম'-এর মতো ছবিতে।

    তারিক শাহ বিয়ে করেছিলেন অভিনেত্রী সোমা আনন্দকে। জানা গিয়েছে গত দু'বছর ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। চিকিৎসাও চলছিল। কিন্তু শেষ রক্ষা হল না। এই খবরে স্বাভাবিক ভাবেই শোকের ছায়া নেমেছে। তারিক খুব বড় মনের মানুষ ছিলেন। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে তাঁর শেষ যাত্রায় বেশি মানুষের জমায়েত করতে দেওয়া হয়নি। পরিবারের লোকেরা মিলেই সব কিছু করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর