Varun Dhawan: ‘এবার বিদায় জানানোর পালা’! কেরিয়ারের মধ্যগগনে বরুণ ধাওয়ান কেন বললেন এমন কথা?

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিটিতে বরুণকে দেখা যায় খালি গায়ে, সিক্স প্যাক অ্যাবস-সহ বড় চুলে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিটিতে বরুণকে দেখা যায় খালি গায়ে, সিক্স প্যাক অ্যাবস-সহ বড় চুলে।

  • Share this:

#মুম্বই:

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক বরুণ ধাওয়ান (Varun Dhawan)। তাঁর সুঠাম শরীর ও কিউট হাসিতে পাগল বহু মন। কমেডি চরিত্র হোক বা সিরিয়াস চরিত্র যে কোনও ক্ষেত্রেই বরুণের অভিনয় প্রশংসিত হয়। এখন অভিনেতা ব্যস্ত তাঁর আসন্ন হরর-কমেডি ছবি ভেড়িয়া (Bhediya) নিয়ে। যদিও এই সিনেমার শুটিং প্রায় শেষের পথে। সোশ্যাল মিডিয়ার নিজের একটি ছবি পোস্টের মাধ্যমে বরুণ সকলকে জানান যে এই সিনেমার শুটিংয়ের জন্য আর মাত্র কিছু কাজ বাকি রয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিটিতে বরুণকে দেখা যায় খালি গায়ে, সিক্স প্যাক অ্যাবস-সহ বড় চুলে। ছবিটির ক্যাপশনে বরুণ লেখেন, “ছবির শুটিং খুব শীঘ্রই শেষ হতে চলেছে তাই আমার এই লুকসকে গুডবাই বলার সময় চলে এসেছে”।

বরুণ আরও বলেন, “শেষ ২৪ ঘণ্টার মধ্যে ভেড়িয়া ছবির কিছু গুরুত্বপূর্ণ সিন শুট করা বাকি রয়েছে। যদিও এই ছবি থেকে কোনও প্রকার স্টিল ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা রয়েছে। আয়নার সামনে আমি দাঁড়িয়ে এটাই ভাবছি আমার পরিচালক অমর কৌশিকের দ্বারা তৈরি করা আমার এই লুকসকে এবার বিদায় জানানোর সময় এসেছে। যদিও কিছু জিনিস আমাকে ইঙ্গিত দিচ্ছে এটা শেষ নয় এটা সবে শুরু”।

অমর কৌশিক পরিচালিত সুপারন্যাচারাল ছবি ভেড়িয়াতে বরুণের পাশাপাশি দেখা যাবে কৃতি শ্যাননকে (Kriti Sanon)। পাশাপাশি থাকছেন অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এবং দীপক দোবরিয়াল (Deepak Dobriyal)। এই ছবিটি ২০২২ সালের ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তির সম্ভাবনা রয়েছে।

বরুণ সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিভিন্ন মুহূর্তের ছবি বা ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেতা। কিছু দিন আগে দ্য টুমরো ওয়ার (The Tomorrow War) ছবির অভিনেতা ক্রিস প্যাটের (Chris Pratt) সাক্ষাৎকার নিয়েছিলেন বরুণ। শুধু সাক্ষাৎকার নয় বলিউডের হিট গান টন টনা টনে (Tan Tana Tan) দুই অভিনেতাকে কোমর দোলাতেও দেখা গিয়েছিল। নিমেষে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও!s

Published by:Suman Majumder
First published: