Varun Dhawan: নগ্ন শরীরে রাস্তায় দৌড়াচ্ছেন বরুণ ! একি দশা তাঁর ! মুহূর্তে ভাইরাল ভিডিও

Varun Dhawan: নগ্ন শরীরে রাস্তায় দৌড়াচ্ছেন বরুণ ! একি দশা তাঁর ! মুহূর্তে ভাইরাল ভিডিও

Varun Dhawan

বরুণ এখন রয়েছেন অরুণাচলপ্রদেশে। সেখানেই চলছে তাঁর পরবর্তী ছবি Bhediya-র শ্যুটিং।

  • Share this:

    #মুম্বই: বরুণ ধাওয়ান। বলিউডের ঝকঝকে তারকা তিনি। আলিয়া ভাট থেকে শুরু করে সারা আলি খান, ইয়ামি গৌতম সকলের সঙ্গেই পাল্লা দিয়ে কাজ করছেন তিনি। বরুণ এখন বলিউডের হার্টথ্রব। সদ্যই নাতাশাকে বিয়ে করেছেন তিনি। ছোট বেলার ভালোবাসা নাতাশা। নিজে নায়ক হয়েও ভোলেননি প্রথম প্রেমকে। প্রিয় বান্ধবীকেই বিয়ে করেছেন তিনি।

    View this post on Instagram

    A post shared by VarunDhawan (@varundvn)

    কয়েক দিন আগেই 'কুলি নম্বর ওয়ান'-এ সারা আলি খানের সঙ্গে জমিয়ে অভিনয় করেছেন তিনি। গোবিন্দা ও করিশ্মা কাপুর অভিনীত এই ছবি রিমেক তৈরি করেছেন ডেভিড ধাওয়ান। প্রথম ছবিটিও পরিচালনা করেছিলেন ডেভিড। রিমেকে নিজের ছেলেকেই গোবিন্দার চরিত্রের জন্য বেছে নেন তিনি। তবে এই ছবি বক্স অফিসে তেমন সাড়া ফেলেনি। তার কারণ অবশ্যই প্রথম ছবি। কারণ সেই ছবিটি ৯০-এর দশকের হিট ছবির একটি ছিল। সেই জায়গা নিতে পারেনি এই রিমেক ছবি।

    তবে সে যাই হোক। এখনও লম্বা জার্নি বাকি বরুণের। এমন একটা দুটো ফল্প তো থাকেই সবার কেরিয়ারে। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান সকলের জীবনেই ফল্প আছে। সম্প্রতি বরুণের একটি ভিডিও নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ইনস্টাতে শেয়ার করেছেন বরুণ। পাহাড়ি রাস্তায় খালি গায়ে দৌড়ে আসছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে গান বাজছে, আমির খান ও আয়েষা জুলকা অভিনীত ছবি' জো জিতা ও সিকান্দর' ছবির গান। 'হারি বাজি কো জিতনা হামে আতা হ্যায়' এই গানে খালি গায়ে ছুটছেন বরুণ। সঙ্গে রয়েছেন তাঁর বন্ধু। বন্ধুকে হারিয়ে দৌড়ে জিতে যান নায়ক। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়। বরুণ এখন রয়েছেন অরুণাচলপ্রদেশে। সেখানেই চলছে তাঁর পরবর্তী ছবি Bhediya-র শ্যুটিং। সেখানেই সকালে দৌড়াচ্ছেন বরুণ।

    Published by:Piya Banerjee
    First published: