'কুলি নাম্বার ওয়ান'-ই কি বরুণ ধাওয়ানের শেষ ছবি ? নতুন প্ল্যান করছেন তিনি !

'কুলি নাম্বার ওয়ান'-ই কি বরুণ ধাওয়ানের শেষ ছবি ? নতুন প্ল্যান করছেন তিনি !
ডেভিড ধাওয়ান (David Dhawan)-এর পরিচালনায় ও বাসু ভাগনানি (Vashu Bhagnani)-র প্রযোজনায় গত বছরের শেষেই মুক্তি পেয়েছে বরুণের কুলি নম্বর ওয়ান (Coolie No 1)।

ডেভিড ধাওয়ান (David Dhawan)-এর পরিচালনায় ও বাসু ভাগনানি (Vashu Bhagnani)-র প্রযোজনায় গত বছরের শেষেই মুক্তি পেয়েছে বরুণের কুলি নম্বর ওয়ান (Coolie No 1)।

  • Share this:

#মুম্বই: ২৪ জানুয়ারি দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল (Natasha Dalal)-এর সঙ্গে মহারাষ্ট্রের আলিবাগে এক ব্যক্তিগত অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পড়েন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল ২২ তারিখ থেকে এবং সব অনুষ্ঠান শেষে স্বপরিবারে মুম্বই ফিরে এসেছেন অভিনেতা। সেলিব্রেশনও শেষ। এবার পুরো দমে কাজে ফিরেছেন তিনি। বর্তমানে পরিচালক অমর কৌশিক (Amar Kaushik)-এর ভেড়িয়া (Bhediya)-র শ্যুটিং শুরু করতে চলেছেন। প্রায় আড়াই মাস ধরে এই ছবির শ্যুটিং চলবে। যার মধ্যে শ্যুটিং হবে অরুণাচল প্রদেশেও। আর এই ছবিকেই অভিনেতা বর্তমানে সবচেয়ে বেশি অগ্রাধিকার দিতে চান। তার জন্য অন্য কোনও কাজ করতে চাইছেন না তিনি।

ডেভিড ধাওয়ান (David Dhawan)-এর পরিচালনায় ও বাসু ভাগনানি (Vashu Bhagnani)-র প্রযোজনায় গত বছরের শেষেই মুক্তি পেয়েছে বরুণের কুলি নম্বর ওয়ান (Coolie No 1)। এই সিনেমা ১৯৯৫-এর কুলি নম্বর ওয়ানের রিমেক। অনেক প্রত্যাশা নিয়ে বাজারে এলেও শুরু থেকেই মুখ থুবড়ে পড়ে ছবিটি। ফলে আগামী প্রজেক্ট নিয়ে একটু বেশিই সিরিয়াস বরুণ। ভেড়িয়া-র শ্যুটিংয়ের সঙ্গে কোনও কমপ্রোমাইজ করতে চাইছেন না তিনি। ফলে এই সিনেমার শ্যুটিং চলাকালীন আর কোনও কাজ করবেন না।

জানা গিয়েছে, অভিনেতা এই সিনেমা নিয়ে বিরাট প্রস্তুতি নিচ্ছেন এবং এতেই মনোযোগ দেওয়ার চেষ্টা করছেন। এমনকি তিনি না কি তাঁর ম্যানেজারদের জানিয়ে দিয়েছেন, এই সিনেমার শ্যুটিং চলাকালীন তিনি কোনও ব্র্যান্ডের শ্যুটিংও করবেন না।


ANI-কে এক সূত্র জানিয়েছে, এই সিনেমাটিই বরুণের প্রথম হরর-কমেডি। তাঁর কাছে একদম নতুন প্রোজেক্ট। তিনি তাই এই নিয়ে খুবই সিরিয়াস। আর সেই জন্য মে মাস পর্যন্ত কোনও ব্র্যান্ডের শ্যুট তিনি করবেন না।

আর হঠাৎ এই ধরনের স্ক্রিপ্ট বেছে নেওয়া প্রসঙ্গে Indianexpress.com-কে এক সূত্র জানাচ্ছে, অভিনেতা না কি Stree দেখে খুবই উচ্ছ্বসিত হয়েছিলেন। এবং এই ধরনের সিনেমা কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। আর তার পরই এই স্ক্রিপ্ট পৌঁছায় তাঁর কাছে। এই সিনেমায় VFX-এর একটা বড় কাজ থাকবে। ভূতের চরিত্রে অভিনয় করবেন বরুণ।

এই সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কৃতী শ্যানন ( Kriti Sanon)। ২০১৫-র দিলওয়ালের (Dilwale) পর আবার এই জুটিকে দেখা যাবে। ভেড়িয়া-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)-কে। ছবির কাজ ঠিকঠাক শেষ হলে এই বছরের শেষের দিকেই এটি মুক্তি পাবে।

এদিকে, এই প্রোজেক্ট ছাড়াও বরুণ অনিল কাপুর (Anil Kapoor), নীতু কাপুর (Neetu Kapoor) ও কিয়ারা আদবানি (Kiara Advani)-র সঙ্গে যুগ যুগ জিও (Jug Jugg Jeeyo) সিনেমায় কাজ করছেন। পরে অনুরাগ সিং (Anurag Singh)-এর সাঙ্কি (Sanki) সিনেমা ও শ্রীরাম রাঘবন (Sriram Raghavan)-এর একটি বায়োপিকে কাজ করার কথা আছে তাঁর।

Published by:Piya Banerjee
First published: