Urvashi Rautela: সাপের সঙ্গে স্নানে মত্ত উর্বশী ! হঠাৎ জলেই আদরে ভরালেন এক পুরুষ ! ভাইরাল ভিডিও

URVASHI RAUTELA

হ্যাঁ, ঠিকই পড়েছেন হাতে সাপ নিয়ে স্নান করতে নেমেছেন উর্বশী।

  • Share this:

    #মুম্বই: উর্বশী রাউতেলা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সেই সঙ্গে মডেল। বলিউডে আইটেম সংয়ে নাচ করতে দেখা গিয়েছে উর্বশীকে। কিন্তু অভিনয়ে সেভাবে নাম করেননি তিনি। কারণ অভিনয়ের থেকেও তাঁর বেশি পছন্দের মডেলিং। দেশে, বিদেশে মডেলিং করে বেড়ান তিনি। আরবে উর্বশী খুবই জনপ্রিয়। গোটা শরীর হীরে জহরতে মুড়ে র‍্যাম্পে হাঁটতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু তাই বলে সাপের সঙ্গে স্নান? হ্যাঁ, ঠিকই পড়েছেন হাতে সাপ নিয়ে স্নান করতে নেমেছেন উর্বশী।

    কিন্তু মজার বিষয় হল স্নান করতে নেমে উর্বশী দেখলেন সেখানে আগে থেকেই এক পুরুষ বসে আছেন। আরবিয়ান সুপারস্টার মহম্মদ রামদান সেখানে আগে থেকেই বসে ছিলেন। তারপর? একদিকে হাতে সাপ আর জলে পুরুষ। কি করবেন তিনি? অবাক বিষয় সেখানে কতগুলো ক্যামেরাও চলে এল। ভাবছেন তো হচ্ছে টা কি? কিছুই না সম্প্রতি উর্বশী একটি নতুন মিউজিক অ্যালবামে কাজ করেছেন। VERSACE BABY সেই অ্যালবামের নাম।

    এই অ্যালবামের শ্যুটিং করছিলেন তিনি প্রাইভেট পুলে নেমে। স্নানের দৃশ্য। সেখানেই হাতে সাপ নিয়ে গলা জলে দাঁড়িয়ে ফটোশ্যুট করলেন তিনি। তারপরেই রামদানের সঙ্গে জলে নামলেন VERSACE BABY উর্বশী।

    আজ নায়িকা এই স্নানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখলেন," ৩৭ মিলিয়ন মানুষ ভালোবেসেছেন আমাদের নতুন ভিডিও VERSACE BABY। সকলকে ধন্যবাদ।" তিনি এই ভিডিওর প্রোডিউসারকেও ট্যাগ করে লেখেন, "আমরা এখন ট্রেন্ডিং গোটা পৃথিবীতে। আমার ইন্টারন্যাশনাল ভিডিও অ্যালবাম VERSACE BABY সকলের মন জয় করেছে। এবং এটি রিলিজ করে গেছে।" তিনি এই ভিডিওর নায়ক মহম্মদ রমদানকেও ধন্যবাদ জানান। কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে উর্বশীর এই নতুন অ্যালবাম। তবে আপাতত নায়িকার স্নানের ভিডিও ভাইরাল। সকলে এই ভিডিও দেখে তাঁর প্রশংসা করেছেন। কিভাবে ফটোশ্যুট হয় তাও এই ভিডিওতে তুলে ধরেছেন উর্বশী।  জলকেলিতে মত্ত নায়িকার ভিডিও মন জয় করেছে সকলের।

    Published by:Piya Banerjee
    First published: