Home /News /entertainment /

আরবে গিয়ে বার বার কাকে চোখ মারলেন উর্বশী রাওতেলা ? ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আরবে গিয়ে বার বার কাকে চোখ মারলেন উর্বশী রাওতেলা ? ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source collected

photo source collected

হিরের কাজ করা পোশাকও পরতে দেখা গিয়েছে তাঁকে।

  • Share this:

    #মুম্বই: উর্বশী রাওতেলা। বলিউডের ফ্যাশন আইকন তিনি। মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু। কয়েকটি ছবিতে আইটেম ডান্স করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু অভিনয় নয় মডেলিংই বেশি পছন্দ তাঁর। ইদানিং সবাইকে চমকে দিচ্ছেন তিনি। আর তাই তো সোশ্যাল মিডিয়ায় যখনই নিজের নতুন নতুন অবতারের ছবি পোস্ট করছেন, তখনই একেবারে ভাইরাল ৷ তবে এবার দেশের বাইরে গিয়ে নতুন চমক দিতে ব্যস্ত উর্বশী !

    তা কী করলেন নায়িকা ? গপ্পোটা হল, সম্প্রতি আরব ফ্যাশন উইকে শো-স্টপার হিসেবে জায়গা করে নিয়েছেন উর্বশী ৷ এক ঝকঝকে দারুণ ভিডিও শেয়ার করে সে কথা অনুরাগীদের জানিয়েছেন নায়িকা ৷ জানা যায়, এই প্রথম কোনও ভারতীয় আরব ফ্যাশনের জগতে পা রেখেছে !জানা গিয়েছে, উর্বশীর এই মেকআপে ব্যবহার হয়েছে ২২ ক্যারেট সোনা ! শুধু তাই নয়, উর্বশীর পোশাকও মণিমুক্ত ঠাসা ! এর আগেই একটি ভিডিও তিনি শেয়ার করেছিলেন যেখানে দেখা গিয়েছিল সোনার পোশাক পরেছেন তিনি। এমনকি হিরের কাজ করা পোশাকও পরতে দেখা গিয়েছে তাঁকে।

    সে সব তো না হয় হল ! তাই বলে হঠাৎ ফ্যাশন শোয়ের মাঝে চোখ মারতে শুরু করলেন কেন তিনি? উর্বশী যে ভিডিওটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে তিনি মণিমুক্তের পোশাক পরে রয়েছেন। তাঁর মুখে সোনার মেক আপ। ক্যামেরা কাছে নিতেই চোখ মারতে থাকেন তিনি। তারপর নিজেই চোখ মারতে মারতে রাস্তার দিকে এগোতে থাকেন। তবে হঠাৎ এমনটা করার কি কারণ তা জানা যায়নি। পুরোটাই মজা করেই করেছেন। তবে এই ভিডিওতে তাঁকে খুব সুন্দর দেখতে লাগছে। মুহূর্তে ভাইরাল ভিডিও ।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Instagram, Urvashi Rautela

    পরবর্তী খবর