বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কোমর থেকে খুলে যাচ্ছিল বিয়ের ঘাগড়া ! উর্বশী না থাকলে যে কি হত নেহার ! দেখুন ভিডিও

কোমর থেকে খুলে যাচ্ছিল বিয়ের ঘাগড়া ! উর্বশী না থাকলে যে কি হত নেহার ! দেখুন ভিডিও

নেহার বিয়ের পার্টিতে যান বলিউডের মডেল উর্বশী রাউতেলা। আর সেখানেই ঘটে এক মজার ঘটনা।

  • Share this:

#মুম্বই:  বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর ও পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং-এর বিয়ে হয়েছে ৷ বেশ কিছুদিন আগেই ইনস্টাগ্রামে নেহা ও রোহনপ্রীতের বিয়ের খবরটি স্বীকার করেছিলেন নেহা ৷ তারপর থেকে সর্বত্রই তাঁদের বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে ৷ রোহনপ্রীতের বিয়ের ছবি ভাইরাল হয়েছে ৷ নেহা-রোহনপ্রীতের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ৷ বলিউডের প্রায় সকলেই উপস্থিত ছিলেন নেহার বিয়েতে।

যদিও এর আগে উদিত নারায়ণের ছেলে আদিত্যর সঙ্গে মিথ্যে বিয়ের নাটক করেছিলেন তিনি। এবং দুজনে মিলে একটি মিউজিক ভিডিও লঞ্চ করেছিলেন বিয়ের আড়ালে। অভিনব প্রচার করেছিলেন নেহা ও আদিত্য। তাই এবারেই নেহা সত্যিই বিয়ে করছেন কিনা তা নিয়ে সকলের মনেই সন্দেহ ছিল। আবার তাঁর রোহনের সঙ্গে বিয়ের ঠিক দুদিন আগে একটি মিউজিক ভিডিও-ও লঞ্চ করেন তাঁরা । 'নেহু দ্য বিহা'। তাই সন্দেহ তো ছিলই। তবে সব জ্বল্পনায় জল ঢেলে সত্যিই বিয়েটা সেরে ফেলেছেন এবার নেহা। আর এই বিয়েতেই ঘটল এক মজার ঘটনা।

View this post on Instagram

#NehuDaVyah . . . . . . . . . . . . . . . . . . . . . . . #love #Nehakakkar #UrvashiRautela

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela) on

বিয়ের লাল পোশাকে রোহনকে নিবে বসে আছেন নেহা। সকল গেস্টদের সঙ্গে কথা বলছেন। এই পার্টিতেই যান বলিউডের নামী মডেল উর্বশী রাউতেলা। উর্বশীকে দেখে চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে ওয়েলকাম জানাতে চান নেহা। কিন্তু চেয়ার ছেড়ে ওঠা তাঁর হল না। দাঁড়াতে চেষ্টা করে ফের বসে পড়লেন। আসলে পোশাকের ভারে সোজা হয়ে দাঁড়াতে পারলেন না তিনি। পায়ে জড়িয়ে যাচ্ছিল তাঁর পোশাক। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন উর্বশী। নেহা ও রোহনপ্রীতকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

Published by: Piya Banerjee
First published: October 28, 2020, 9:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर