Home /News /entertainment /
Urfi Javed's Viral Video: উরফি জাভেদকে নিয়ে টানাটানি বিমানবন্দরে! অর্ধনগ্ন পোশাকেই ঘটল বিপদ! ভাইরাল ভিডিও

Urfi Javed's Viral Video: উরফি জাভেদকে নিয়ে টানাটানি বিমানবন্দরে! অর্ধনগ্ন পোশাকেই ঘটল বিপদ! ভাইরাল ভিডিও

Urfi Javed's Viral Video: আর এই ধরণের পোশাক পরবেন না উরফি জাভেদ! বিমান বন্দরে চরম ঘটনার শিকার নায়িকা! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই: উরফি জাভেদ (Urfi Javed's Viral Video)। বলিউডে এই নাম এখন সকলের মুখে মুখে ঘোরে। ছোট পর্দায় অভিনয় করেছেন উরফি। এছাড়াও বিগবসের ঘরে লড়াকু প্রতিযোগী ছিলেন তিনি। তবে এই সব কিছুর থেকে বেশি নজর কাড়ে উরফির পোশাক। প্রায় প্রতিদিন নানা রকম পোশাক পরে রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। আর সেই পোশাক নিয়ে হয় তুমুল চর্চা। কখনও দেখা যায় বুকে সামান্য একটা সুতো আটকে, খোলা শরীরে রাস্তায় বা শপিংমলে কিংবা বিমানবন্দরে ঘুরছেন নায়িকা। তাঁকে এই সব পোশাকে দেখতে পেলেই ভিড় জমান পাপারাৎজিরা। সাধারণ মানুষও ছুটে আসেন। মোট কথা উরফি জানেন কী ভাবে খবরে থাকতে হয়!

    তবে সম্প্রতি উরফি(Urfi Javed's Viral Video) যা করলেন তা নিয়ে চর্চা শুরু হয়েছে। ্যিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভাইরাল ভায়ানি। রোজ রোজ নতুন পোশাক পরে এদিক ওদিক চলে যাওয়াটাই উরফির স্বভাব। বিমান বন্দরে গিয়েও মাঝে মধ্যেই করিয়ে নেন ফটোশ্যুট। সম্প্রতি একটি প্রায় অর্ধনগ্ন পোশাক পরে বিমান বন্দের যান উরফি। আর সেখানেই ঘটে যায় অঘটন। আকাশী রঙের প্যান্ট। উপরে সবটাই খোলা একটা ব্রা-কাট টপ পরেছেন তিনি। তাঁকে দেখেই ছুটে এলেন অনেক মানুষ। সাধারণত এতটা খোলামেলা পোশাক কাউকে পরতে দেখা যায় না চট করে। উরফিকে না চিনলেও পোশাক দেখেই ছুটে আসেন অনেকে।

    পাপারাৎজিদের ছবি তুলতে দেখেও বেশ কিছু মানুষ এগিয়ে আসেন উরফির কাছে। সকলে মিলে সেলফি তুলতে চান নায়িকার সঙ্গে। একেবারে ভিড় জমে যায়। যা দেখে ভয় পেয়ে যান উরফিও। এই ভিডিও শেয়ার হতেই অনেকে কমেন্ট করে লেখেন, 'এই পোশাকে বাইরে কেন যান তিনি?" কেউ লিখেছেন, "যা খুশি পোশাককে ফ্যাশন বলে না।" আবার কেউ লিখেছেন, "বিমানবন্দরে শুধু ফটোশ্যুট করাতেই যান উরফি। বিমানে ওঠার টাকা আছে বলে তো মনে হয় না।" আপাতত এই ভিডিও তুমুল ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Urfi javed, Viral Video

    পরবর্তী খবর