Holi 2021: 'প্রেমের হোলি' নিয়ে এলেন Ujjaini Mukherjee, গানে গানে হোক রঙের খেলা !

Holi 2021: 'প্রেমের হোলি' নিয়ে এলেন Ujjaini Mukherjee, গানে গানে হোক রঙের খেলা !

Ujjaini Mukherjee

Holi 2021: 'প্রেমের হোলি' গানের নাম। ইউটিউবে মুক্তি পেয়েছে গানটি। যা ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন, এবং লাইক করেছেন।

  • Share this:

    #কলকাতা: Ujjaini Mukherjee টলিউডের জনপ্রিয় গায়িকা তিনি। মাত্র ১৬ বছর বয়সে সঙ্গীত পরিচালক দেবজ্যোতি মিশ্রর সঙ্গে কাজ শুরু করেন উজ্জয়িনী। তাঁর গানে মুগ্ধ করেন। সারেগামাপা ২০০৫-এ প্রথম দশ জন প্রতিযোগীর মধ্যে ছিলেন গায়িকা। সেখান থেকেই যাত্রা শুরু। একের পর এক টলিউডি ছবিতে গান। তবে শুধু বাংলা নয় বলিউডের মাটিতেও পা রেখেছেন তিনি। 'তনু ওয়েডস মনু'র মতো ছবিতে গান গেয়ে মুগ্ধ করেছেন গায়িকা। এছাড়াও আসাম থেকে কন্নড় সব ভাষাতেই গা গেয়েছেন তিনি। এবার উজ্জয়িনী মুখোপাধ্যায় নিয়ে এলেন হোলির গান।

    স্বাভাবিক ভাবেই করোনার জন্য এ বছর হোলির রঙ অন্য। বাড়িতে বসেই থাকতে হবে সকলকে। যতটা সম্ভব এড়িয়ে যেতে হবে রঙের ছোঁয়া। কিন্তু গান থেকে দূরে থাকতে কেউ বলেনি। তাই জমিয়ে দোলের গান তো শোনাই যেতে পারে। একট সময় বাংলায় দোলের গান খুব জনপ্রিয় ছিল। বহু বাংলা ছবিতে দোলের গান ব্যবহার করা হয়েছে। 'খেলবো হলি রঙ দেব না'র মতো গান তো দোলের গান হিসেবে কালজয়ী। তবে শুধু বাংলা কেন, বলিউডও কম যায় না কিছুতে। 'রঙ বরষে ভিগে চুনর ওয়ালি'-র অমিতাভ ও রেখাকে কে ভুলতে পারবে ! সর্বকালের সেরা হোলির গানের একটি। আসলে হোলির আড়ালে মানুষ প্রেমকেই পালন করে। প্রেমকেই আলিঙ্গন করে। আর সেই জন্যই হোলির গানে প্রেমটা যেন আদরে মাখামাখি করেই থাকে। এবার তাই হোলিতে প্রেমের গান নিয়ে এলেন উজ্জয়িনী।

    'প্রেমের হোলি' গানের নাম। ইউটিউবে মুক্তি পেয়েছে গানটি। যা ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন, এবং লাইক করেছেন। গানটিতে উজ্জয়িনীর সঙ্গে রয়েছেন শমিক গুহ রায়, সুমন মিকি চট্টোপাধ্যায়, শমিক আরসি। গানটি শুধু ইউটিউবে নয় শোনা যাচ্ছে স্পটিফাই, গানা ডট কম, জিওশাভন, হাঙ্গামা, অ্যামাজন মিউজিক, আইটিউন সহ বেশ কয়েকটি মাধ্যমে। এই গান সম্পর্কে লিখেছেন উজ্জয়িনী তাঁর ইউটিউবে। সেখানে সকলকে ধন্যবাদ জানিয়েছেন গায়িকা। আপাতত প্রেমের হোলিতে মেতে বাঙালি।

    Published by:Piya Banerjee
    First published: