Suhana Khan: সুহানাকে বিয়ের আবেদন যুবকের ! স্যালারি দেখে কি বিয়েতে মত দিলেন শাহরুখ খান !

photo source collected

শুভ দিনের সুযোগ নিয়ে গৌরির কাছে সুহানাকে বিয়ে করার প্রস্তাব রাখলেন।

  • Share this:

#মুম্বই: সুহানা খান (Suhana Khan), যিনি পাকাপাকি ভাবে বলিউডে পা না রাখলেও, তাঁকে ঘিরে গুঞ্জন কিন্তু থামে না। কখনও ফটোশ্যুট বা কখনও বিদেশের থিয়েটারে, সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট আসা মানেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। এটাই স্বাভাবিকও, কারণ তিনি শাহরুখ খানের (Shah Rukh Khan) কন্যা বলে কথা! ২২ মে সুহানা ২১ বছরে পা দিলেন। আর এই শুভদিনে তাঁর মা গৌরি খান (Gauri Khan) তাঁকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেন। সুহানার দারুন একটি ফটো শেয়ার করে তাঁর মা লেখেন "হ্যাপি বার্থডে... তুমি আজ, কাল এবং সর্বদাই ভালোবাসার মানুষ”। এবার আন্দাজ করুন এই সুন্দর ফটো দেখে একজন Twitter ইউজার কী বললেন! তিনি হলেন সুহানার বড় ফ্যান, আর এমন শুভ দিনের সুযোগ নিয়ে গৌরীর কাছে সুহানাকে বিয়ে করার প্রস্তাব রাখলেন।

ওই Twitter ইউজার গৌরির পোস্টটিতে কমেন্ট করেন যে তিনি সুহানাকে বিয়ে করতে চান এবং একই সঙ্গে শেয়ার করেন তাঁর মাসিক বেতন, যুবকের দাবি মতো যা হল ১ লক্ষ টাকা। ওই ব্যক্তি ট্যুইট করে লেখেন "গৌরি ম্যাম মেরি শাদি সুহানা কে সাথ করওয়া দো, মেরি মান্থলি পেমেন্ট ১ লাখ+ হ্যায়”। এর পরই এই কমেন্টটি সকলের দৃষ্টি আকর্ষণ করে এবং সকলে এটাই বলতে থাকেন যে ওই যুবকের মাসিক বেতন শাহরুখ খানকে প্রভাবিত করবে কি না সন্দেহ!

শাহরুখকে প্রায়শই বলতে শোনা যায় তিনি হচ্ছেন তাঁর সন্তানদের জন্য একজন প্রোটেকটিভ বাবা, বিশেষ করে তাঁর কন্যা সুহানার জন্য। ২০১৭ সালে ফিরে যাওয়া যাক, রইস (Raees) অভিনেতা খোলসা করে বলেছিলেন ৭টি গোল্ডেন রুলস যা থাকতে হবে সেই মানুষটির জন্য যিনি সুহানাকে ডেট করবেন।

“১. একটা চাকরি করতে হবে, ২. বুঝে নিন আমি আপনাকে পছন্দ করি না, ৩. আমি সব জায়গায় রয়েছি, ৪. একজন আইনজীবীকে রাখুন, ৫. সে হচ্ছে আমার রাজকুমারী, আপনার দখল করা কেউ নন, ৬. আমি ফের জেলে যেতে কোনও দ্বিধা বোধ করব না, ৭. আপনি ওর সঙ্গে যা করবেন, আমি আপনার সঙ্গে সেটাই করবো,” ফেমিনা ম্যাগাজিন-কে ইন্টারভিউ দেওয়ার সময় শাহরুখ এই লিস্ট তৈরি করেন।

শাহরুখ খান এও স্বীকার করেছেন যে সুহানার ভবিষ্যতের প্রেমিকের জন্য এই নিয়মগুলি তালিকাভুক্ত থাকবে, তবে সুহানা যদি নিজে থেকে কাউকে পছন্দ করেন, তাহলে তাঁর আর বলার কিছু থাকবে না।

সুহানা বর্তমানে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। তিনি তাঁর গার্ল গ্যাংয়ের সঙ্গে তাঁর ২১ তম জন্মদিন উদযাপন করেছেন এবং তাঁর সেই জন্মদিন উদযাপনের ছবিগুলি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ভাইরাল হয়ে গিয়েছে।

Published by:Piya Banerjee
First published: