বাড়িতে স্ত্রী-সন্তান, হাতে কাজ নেই ! নিরুপায় হয়ে আত্মঘাতী জনপ্রিয় টেলি অভিনেতা

বিনোদন জগতে আত্মহত্যা অব্যাহত

বিনোদন জগতে আত্মহত্যা অব্যাহত

  • Share this:

    #চেন্নাই: ফের রহস্যমৃত্যু অভিনেতার। শুক্রবার চেন্নাইয়ে বন্ধুর বাড়ি থেকে উদ্ধার হয় জনপ্রিয় তামিল অভিনেতা ইন্দিরা কুমারের মৃতদেহ। জানা যায়, শুক্রবার বন্ধুর বাড়িতে যান ইন্দিরা কুমার (Indira Kumar)। সেখানেই রাতে ছিলেন। শনিবার সকালে দরজা ভেঙে উদ্ধার হয় অভিনেতার মৃতদেহ। অভিনেতার বন্ধুই পুলিশকে খবর দেন। পুলিশ তদন্ত শুরু করেছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যা করেছেন ইন্দিরা কুমার, যদিও মৃতদেহের পাশ থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। কেনই বা আত্মহত্যার পথ বেছে নিলেন তিনি? পুলিশ সমস্ত সম্ভাবনা খতিয়ে দেখছে। প্রসঙ্গত, শ্রীলঙ্কা থেকে আসার পর তামিল টেলিভিশনে কাজ শুরু করেন ইন্দিরা কুমার। বাড়িতে তাঁর স্ত্রী এবং সন্তান রয়েছেন। লকডাউনের পর কাজে ভাটা এসেছিল, বর্তমানে হন্যে হয়ে কাজ খুঁজছিলেন তিনি।

    গত বছর থেকে লাগাতার ফিল্ম জগতে একের পর এক রহস্যমৃত্যুর ঘটনা ঘটে চলেছে। ১৫ ফেব্রুয়ারিই মৃত্যু হয় অভিনেতা সন্দিপ নাহারের। গুরগাওঁ-এ নিজের বাড়িতেই মেলে অভিনেতার মৃতদেহ। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ফেসবুকে একটি ভিডিও ও সুইসাইড নোট শেয়ার করেছিলেন সন্দীপ। লেখা ছিল, কীভাবে ব্যাক্তিগত নানা সমস্যায় ভুগতে ভুগতে তিনি ক্লান্ত! MS Dhoni: The Untold Story-এ সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা ছিলেন সন্দীপ, অভিনয় করেছেন অক্ষয় কুমার অভিনীত কেসরি-র মতো বিগ বাজেট ছবিতেও।

    Published by:Rukmini Mazumder
    First published: