কাজ পেতে হলে পার্টিতে ঝগড়া করতে হবে ! বলিউডের ব্যবহার নিয়ে বিস্ফোরক তুষার!

photo source collected

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তুষার বলেন, একেবারে প্রথমের দিকে তাঁকে খবরে থাকার জন্য পার্টিতে ঝগড়া করার পরামর্শ দেওয়া হয়েছিল।

  • Share this:

#মুম্বই: জিতেন্দ্রর (Jeetendra) পুত্র ও একতা কাপুরের (Ekta Kapoor) ভাই তুষার কাপুর (Tusshar Kapoor) সম্প্রতি বলিউডে তাঁর প্রাথমিক দিনগুলি সম্পর্কে খোলামেলা আলোচনা করেছেন। তিনি বলেন কিছু অদ্ভূত পরামর্শ তাঁকে দেওয়া হয়েছিল। তুষার ২০০১ সালে করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বিপরীতে মুঝে কুছ কেহেনা হ্যায় (Mujhe Kuch Kehna Hai) দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন।

View this post on Instagram

A post shared by Tusshar Kapoor (@tusshark89)

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তুষার বলেন, একেবারে প্রথমের দিকে তাঁকে খবরে থাকার জন্য পার্টিতে ঝগড়া করার পরামর্শ দেওয়া হয়েছিল। বেশ কিছু দৃশ্যে একেবার শাহরুখ খানের (Shah Rukh Khan) মতো অভিনয় করতে বলা হয়েছিল। তাঁকে ওই সময় সেলেব পরিবার থেকে আসার জন্য কথাও শোনানো হত বলে তিনি জানান। এই পুরো বিষয়টিতে তিনি একদিকে যেমন ভয় পেয়েছিলেন আবার মজাও পেয়েছিলেন। শুরুর দিকে তিনি খুব চুপচাপ থাকতেন। কারণ, তিনি সেই সময় বলিউডে নতুন ছিলেন। খুব খোলামেলা ভাষায় বলেন, “কিছু মানুষ এমন ছিল যারা ফ্রিতে জ্ঞান দিয়ে যেত। আস্তে আস্তে আমি বুঝতে পেরেছিলাম যে যদি কোনও ছবি ভাল হয় এবং দর্শককে কানেক্ট করা যায় তাহলেই এইসব বিষয়গুলি এড়িয়ে যাওয়া যায়। তবে এখন সময় বদলেছে”।

মঙ্গলবার, তুষার কাপুর বলিউডে ২০ বছর পূর্ণ করলেন। তাই কৃতজ্ঞতা প্রকাশ করে নিজের Instagram হ্যান্ডেলে তাঁর অভিনীত মুঝে কুছ কেহেনা হ্যায় ছবির পোস্টার ও টিকিটের ছবি শেয়ার করেছেন। #mujhekucchkehnahai ও #Laxmii হ্যাশট্যাগ ব্যবহার করে বলিউডে তাঁর জার্নির কথা লেখেন।

বলিউডের খবরে মাঝেমাঝেই তুষার উঠে আসেন। এর আগে সারোগেসি পদ্বতি ব্যবহার করে, সিঙ্গল ফাদার হন ৷ জন্মের পর থেকেই ছেলে লক্ষ্যর সব দায়িত্ব একা হাতে সামলান অভিনেতা তুষার কাপুর। বলিউডের সিঙ্গল পেরেন্টদের তালিকায় একদম প্রথম সারিতে রয়েছে তুষারের নাম। ২০১৬ সালে সারোগেসির মাধ্যমে সন্তান সুখ লাভ করেন জিতেন্দ্রর পুত্র। তাঁর ছেলে এখন অনেক বড় হয়েছে। Instagram-এ বাবা-ছেলের কার্যকলাপ পছন্দ করেন তুষার-এর অনুরাগীরা। তুষার গোলমাল (Golmaal) এবং কেয়া কুল হ্যায় হাম (Kya Kool Hai Hum) সিরিজ সহ অসংখ্য প্রকল্পে অভিনয় করেছেন এবং অক্ষয় কুমারের (Akshay Kumar) লক্ষ্মী (Laxxmi) ছবির প্রযোজনা করেছেন।

Published by:Piya Banerjee
First published: