corona virus btn
corona virus btn
Loading

খালি গলায় 'তুঝসে নারাজ নেহি জিন্দেগি' গাইলেন শ্রেয়া ঘোষাল ! কয়েক লক্ষ ছাড়াল ভিউ !

খালি গলায় 'তুঝসে নারাজ নেহি জিন্দেগি' গাইলেন শ্রেয়া ঘোষাল ! কয়েক লক্ষ ছাড়াল ভিউ !
photo source Instagram

আপাতত করোনার জন্য বন্ধ রয়েছে সমস্ত গানের অনুষ্ঠান। তাই বলে শিল্পীর গান চর্চা কিন্তু থেমে নেই।

  • Share this:

#মুম্বই: সারা বিশ্ব এখন করোনা ভাইরাসের সঙ্গে লড়ছে। এই সময় যে যার সাধ্যমতো মানুষকে সাহায্য করছেন। দেশে লকডাউন চলায় অর্থ কষ্টে, খাবারের কষ্টে ভুগেছেন অনেকেই। তবে মানুষের সাহায্যের জন্য সোনু সুদের মতো অনেকেই এগিয়ে এসেছেন। বলিউড থেকে টলিউডের সুপারস্টারেরা তো সাহায্যের হাত বাড়িয়েছেনই। গানের জগতের মানুষেরাও এগিয়ে এসেছেন। এই যুদ্ধে এগিয়ে এসেছিলেন শ্রেয়া ঘোষালও। তিনিও অর্থ সংগ্রহের জন্য সোশ্যাল মিডিয়ায় গান গেয়েছেন।

প্রায় তিন মাস আগে শ্রেয়া তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তিনি কোভিডের বিরুদ্ধে লড়াই করার জন্য মানুষকে একজোট হতে বলেছিলেন। শুধু তাই নয় এই ভিডিওতে শ্রেয়া খালি গলায়, 'মাসুম' ছবির গান 'তুঝসে নারাজ নেহি জিন্দেগি' গানটিও গেয়েছেন। এই ভিডিও ৭ লাখের ওপরে মানুষ দেখেছেন। পছন্দ করেছেন। অনেকেই সাহয্য করেছেন।

তিন মাস পর শ্রেয়ার এই গানের ভিডিওটি ফের ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। গান শুনে সকলে প্রশংসা করেছেন শিল্পীর। আপাতত করোনার জন্য বন্ধ রয়েছে সমস্ত গানের অনুষ্ঠান। তাই বলে শিল্পীর গান চর্চা কিন্তু থেমে নেই। স্বাধীনতা দিবসের দিনই শ্রেয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে 'আপনি মাটি' গানটি। যা ইতিমধ্যে শ্রোতারা পছন্দ করেছেন।

শ্রেয়ার গানের যাদুতে মেতে আছে গোটা দেশ। শুধু গান নয় শিল্পীর মানবিক রূপেও মুগ্ধ শ্রোতারা।

Published by: Piya Banerjee
First published: August 19, 2020, 1:22 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर