বিয়ের আগে পাবে গিয়ে নেচে মাতালেন নীল-তৃণা ! হু-হু করে ভাইরাল ভিডিও

বিয়ের আগে পাবে গিয়ে নেচে মাতালেন নীল-তৃণা ! হু-হু করে ভাইরাল ভিডিও
photo source Instagram

তৃণা সাহা (Trina saha) ও নীল ভট্টাচার্য (neel) টলিউডের হট কাপলের মধ্যে একজন। দু'জনেরই অভিনয় কেরিয়ারের শুরু ছোট পর্দায়।

  • Share this:

    #কলকাতা: তৃণা সাহা (Trina saha) ও নীল ভট্টাচার্য (neel) টলিউডের হট কাপলের মধ্যে একজন। দু'জনেরই অভিনয় কেরিয়ারের শুরু ছোট পর্দায়। নীল ও তৃণা যে ধারাবাহিকেই থাকেন তা সুপারহিট হয়। দু'জনের মিষ্টি অভিনয়ে মুগ্ধ দর্শক। যদিও তাঁরা এক সঙ্গে নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করেননি কোনও সিরিয়ালে। তৃণার জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'র টিআরপি যেমন উর্দ্ধমুখি। তেমনই নীল অভিনীত 'কৃষ্ণকলি' ধারাবাহিক বহুদিন ধরেই মানুষের পছন্দের তালিকায় রয়েছে। তবে পর্দায় আলাদা আলাদা জুটি বাঁধলেও রিয়েল লাইফে কিন্তু তাঁদের চার হাত এক হবে সামনের ফেব্রুয়ারিতেই।

    View this post on Instagram

    A post shared by Trina Saha (@trinasaha21)

    এর মধ্যেই এঙ্গেজমেন্ট থেকে ব্যাচেলর পার্টি সব কিছুই জমিয়ে করছেন তাঁরা। কয়েকদিন আগেই বন্ধুদের নিয়ে পাহাড়ে বেড়িয়ে এসেছেন নীল। ওদিকে বান্ধবীদের নিয়ে শহরের নামি পাঁচতারা হোটেলে ব্যাচেলর পার্টি সেরেছেন তৃণা। নীল ও তৃণা তাঁদের বিয়ে থেকে হনিমুন সব কিছুই প্ল্যান করে ফেলেছেন। কয়েক দিন আগেই অঙ্কুশ ঐন্দ্রিলা আইবুড়ো ভাত খাইয়েছেন এই জুটিকে। বাস্তব জীবনে তাঁরা খুব ভালো বন্ধু। ওদিকে নীল কে কৃষ্ণকলির সেটেও চলেছে আইবুড়ো ভাত খাওয়ানো।

    এই জুটি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও পোস্ট করেন নীল-তৃণা। কখনও তাঁদের আলাদা আলাদা আবার কখনও এক সঙ্গে নাচের ভিডিও পোস্ট করতে দেখা যায়। অভিনয় করার ভিডিও শেয়ার করেন। এক কথায় মানুষ এই জুটিকে ভীষণ পছন্দ করেন। সম্প্রতি তাঁদের আরও একটি ভিডিও তুমুল জনপ্রিয় হয় সোশ্যাল মিডিয়ায়। বিয়ের আগে চুটিয়ে পাটি করছেন দু'জনে। শনিবার আর পার্টি হবে না তা কি হয়। দু'জনে পৌঁছে গিয়েছে পছন্দের পাবে। গান চলছে 'উফ তেরি আদা'। সেই গানে জ্যাকেট খুলে নাচ শুরু করছেন তৃণা। যোগ দিচ্ছেন নীল। এই ভিডিও ইনস্টাতে শেয়ার করেছেন তৃণা। তিনি লিখেছেন, "শনিবারের ভাইবস'। যা দেখা মাত্রই ফের এই জুটির প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর