চুরির অভিযোগ জ্যাকলিন ও তৃণা সাহার বিরুদ্ধে ! প্রতিবাদ নেট-দুনিয়ায় !

photo source collected

ওদিকে নেট নাগরিকরা কিন্তু তৃণার পক্ষেই। তাঁরা জোর গলায় বলে যাচ্ছেন মোটেও তৃণা চুরি করেননি !

  • Share this:

    #কলকাতা: বোঝো কাণ্ড ! শেষে কিনা চুরির অভিযোগ ! তাও তৃণা সাহার নামে ! হ্যাঁ, ঠিকই পড়েছেন 'খড়কুটো' অভিনেত্রী তৃণা সাহার নামে চুরির অভিযোগ ছড়িয়ে পড়েছে চারিদিকে। তবে শুধু চুরি নয়, তিনি নাকি যে জিনিসটা চুরি করেছেন সেটা বলিউড অভিনেত্রী জ্যাকলিনের ! কিন্তু টলি ও বলির মধ্যে তো বিস্তর ফারাক। চুরিটা কখন কিভাবে করলেন তৃণা ! এই তো কয়েক মাসের আগেই বিয়ে হল নীল-তৃণার! এর মধ্যেই চুরি আবার কেন?

    ওদিকে নেট নাগরিকরা কিন্তু তৃণার পক্ষেই। তাঁরা জোর গলায় বলে যাচ্ছেন মোটেও তৃণা চুরি করেননি ! করেছেন জ্যাকলিন। জিনিসটা নাকি তৃণার। আর সেটাই চুরি করেছেন জ্যাকলিন। ভারি গম্ভীর বিষয়! কে চোর? আর কিই বা চুরি গেল। বিষয়টা খোলসা করতে খোঁজ নিতে গিয়ে দেখা গেল, আসলে সব গোলের পিঁছনে রয়েছে একটা লাইন। একটা লেখা। সম্প্রতি তৃণা একটি ফটো শেয়ার করেন তাঁর ইনস্টাতে, সেখানে তৃণা লেখেন, " you can rise up from anythin and everything' এই লেখার সঙ্গে একটি ছবিও শেয়ার করেন তৃণা। যা সকলের খুব পছন্দ হয়। কিন্তু কিছুক্ষণ পরেই দেখা যায়, তৃণার লেখা লাইনটা হুবহু মিলে যাচ্ছে জ্যাকলিনের শেয়ার করা পোস্টের লাইনের সঙ্গে।

    ব্যস, শুরু চর্চা। জ্যাকলিনও এই লাইন দিয়েই একটি ছবি শেয়ার করেন। তবে কি তৃণা জ্যাকলিনের থেকে চুরি করলেন। নাকি জ্যাকলিন। যদিও তৃণা ছবিটি আগে পোস্ট করেছেন। সে প্রমাণ দিয়েছেন অভিনেত্রী। নেটিজেনরা বলছেন, " গুগল থেকে কোনও লেখা কেউ নিজের ছবিতে ব্যবহার করতেই পারে। সেটা চুরি নয়।" আবার কেউ বলছেন, "কত কবির লেখাই তো আমরা নিজের ছবিতে ব্যবহার করি। তখন তো কেউ চুরি বলে না।" কিন্তু কিছু নেটনাগরিক আবার বলছেন, 'ভাবতে না জানলে। ক্রেডিট ছাড়া কারও লেখা মানে চুরিই তো। তবে এসব কথাতে খুব একটা কিছু এসে যায় না তৃণা বা জ্যাকলিন কাররই। জ্যাকলিন বলিউডের ব্যস্ততম নায়িকা। এদিকে তৃণাও টলিউডের ব্যস্ততম নায়িকা। আপাতত 'খড়কুটো' ও সংসার নিয়ে ব্যস্ত তৃণা। তার মাঝে এই সব মজা কেন যে করেন নেট নাগরিকরা ! তা ভেবে অবাক টলি পাড়া !

    Published by:Piya Banerjee
    First published: