বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

প্রকাশ্যে এল ত্রিভঙ্গ-র ট্রেলার, ছবিতে কাজলকে দেখা যাবে ওড়িশি নৃত্যশিল্পীর ভূমিকায়!

প্রকাশ্যে এল ত্রিভঙ্গ-র ট্রেলার, ছবিতে কাজলকে দেখা যাবে ওড়িশি নৃত্যশিল্পীর ভূমিকায়!

গত বছরেই গুঞ্জন শুরু হয়েছিল। শেষমেশ রেণুকা সাহানি (Renuka Shahane) পরিচালিত ত্রিভঙ্গ (Tribhanga) সিনেমার মধ্য দিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন কাজল।

  • Share this:

#মুম্বই: গত বছরেই গুঞ্জন শুরু হয়েছিল। শেষমেশ রেণুকা সাহানি (Renuka Shahane) পরিচালিত ত্রিভঙ্গ (Tribhanga) সিনেমার মধ্য দিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন কাজল। সম্প্রতি সিনেমাটির টিজার লঞ্চ করেছে নেটফ্লিক্স (Netflix)। আজ ছবিটির ট্রেলার লঞ্চ করল তারা। যাতে মিথিলা পালকর (Mithila Palkar) ও তনভি আজমি (Tanvi Azmi)-র সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে কাজল (Kajol)-কে। প্রযোজনা সংস্থার তরফে জানা গিয়েছে, ১৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি।

কাজল (Kajol)-এর এই ডিজিটাল ডেবিউয়ের নেপথ্যে রয়েছেন স্বামী অজয় দেবগণ (Ajay Devgn)। সিদ্ধার্থ পি মলহোত্রা (Siddharth P Malhotra), স্বপ্না মলহোত্রা (Sapna Malhotra), দীপক ধর (Dipak Dhar), ঋষি নেগি (Rishi Negi) ও পরাগ দেশাই (Parag Desai)-এর সঙ্গে ত্রিভঙ্গ-র প্রযোজনা করেছেন অজয়।

ছবিটির সিনপসিস থেকে জানা গিয়েছে যে, মুম্বইয়ের পটভূমিতে তৈরি এই ফ্যামিলি ড্রামা ১৯৮০ থেকে বর্তমান সময় পর্যন্ত একই পরিবারের তিন প্রজন্মের গল্প বলে। সিনেমায় কাজলকে এক ওড়িশি নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে। তাঁর মা ও একজন মরাঠি সাহিত্যিকের ভূমিকায় দেখা যাবে তনভি আজমিকে। কাজল, তনভি ছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে কুণাল রায় কাপুর (Kunal Roy Kapoor), মিথিলা পালকর (Mithila Palkar)-কে।

আসলে মা, মেয়ে ও দিদার মধ্যে সম্পর্কের টানাপোড়েনের কথা বলবে ত্রিভঙ্গ। দেখা যাবে, এক মানসিক চাপানউতোরের যাত্রা। অফিসিয়াল ট্রেলারে গল্পের কিছুটা আঁচ পাওয়া গিয়েছে। ট্রেলারটি লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গেই নিজের ট্যুইটার (Twitter) হ্যান্ডেলে তা শেয়ার করেছেন কাজল।

ত্রিভঙ্গ নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন সিনেমার লেখক ও পরিচালক রেণুকা সাহানি। সেখানেও চরিত্র আর গল্পগুলির ইঙ্গিত দিয়েছেন তিনি।

দিনকয়েক আগে নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি লাইভ ভিডিও পর্বে এই ছবির কথা জানিয়েছিলেন কাজল। তিনি বলেন, সম্ভবত জানুয়ারি মাসে তাঁর পরবর্তী ছবি আসতে চলেছে। ছবিটির নামও জানান তিনি। বলেন, ৩ নারী চরিত্র নিয়ে তৈরি হয়েছে ছবিটি। ছবির কাজ করতে গিয়ে দারুণ সময় কাটিয়েছেন তিনি। রেণুকা একজন অসাধারণ পরিচালক, সেটাও বলতে ভোলেননি নায়িকা। সব শেষে তাঁর একটাই আবেদন- সবাই যেন এই ছবিটি দেখেন!

Published by: Akash Misra
First published: January 4, 2021, 7:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर