হোম /খবর /বিনোদন /
কপাল ভর্তি সিঁদুর-হাতে শাঁখাপলা, বিয়ের পর ফুলসজ্জার বিছানাতেই তুমুল নাচ তৃণার, ভাইরাল ভিডিও...

কপাল ভর্তি সিঁদুর-হাতে শাঁখাপলা, বিয়ের পর ফুলসজ্জার বিছানাতেই তুমুল নাচ তৃণার, ভাইরাল ভিডিও...

এক্কেবারে নববধূর বেশে তৃণা সাহা। পরিপাটি বধূ সেজে সকালে ঘুম থেকে উঠেই স্বপ্নে আসার প্রেমিকের কথা ভেবে নেচে উঠছেন তিনি।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: লাল টুকটুকে ভারী লেহেঙ্গা। শাখা-পলার সঙ্গে ম্যাচিং গয়না। কপালে চন্দন থেকে টিকলি...এক্কেবারে রেডি কনে। মাথায় মুকুটও পরা হয়ে গিয়েছে। সেই অবস্থায় দুই ননদের সঙ্গে 'টুম্পা সোনা' গানে নাচতে শুরু করেন টলি অভিনেত্রী তৃণা সাহা। কনে নিজেই বিয়ের আগে নেচেকুদে অস্থির। তাও আবার ট্রেন্ডিং সং 'টুম্পা সোনা'য়। সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

তারপর থেকে অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একাধিক নাচের ভিডিও পোস্ট করেছে। তাতে কোথাও তাঁকে বধুবেশে নাচতে দেখা গিয়েছে। আবার কোথাও ব্যাচেলরেট পার্টিতে। দিন কয়েক আগে তৃণার ব্যাচেলরেট পার্টির একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে সাদা বাথরোব পরে তাঁকে বন্ধুদের সঙ্গে উদ্যাম নাচতে দেখা যায়। তারও দিন কয়েক আগে মাথা ভর্তি সিঁদুর, টিকলি, হাত ভর্তি চুড়ি আর ওয়েস্টার্ন পোশাকে ননদের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। তবে এবারে সব কিছু ছাপিয়ে গিয়ে। নিজের ফুলসজ্জাতেও এ বার নেচে নিয়েছেন টলি অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Trina Saha (@trinasaha21)

তবে গোটা ঘটনাটাই ঘটেছে 'খড়কুটো' ধারাবাহিকের সেটে। সেখানেই গুনগুনের সঙ্গে সৌজন্যের বিবাহপর্ব শেষ হলেও, তার রেশ কাটেনি। যা দেখার জন্য মুখিয়ে রয়েছেন লক্ষ লক্ষ দর্শক।  রবিবার তৃণা সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেটে কাটানো একটি ভিডিও শেয়ার করেন। তারপরেই ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে যায়। সেখানে তৃণাকে দেখা যাচ্ছে এক্কেবারে নববধূর বেশে। পরিপাটি বধূ সেজে সকালে  ঘুম থেকে উঠছেন তিনি। আর তারপরেই স্বপ্নে আসার প্রেমিকের কথা ভেবে নেচে উঠছেন বিছানাতেই।

প্রসঙ্গত, ২০২১-র ৪ ফেব্রুয়ারি দীর্ঘদিনের প্রেমিক নীল ভট্টাচার্য্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তৃণা। ইতিমধ‍্যেই বিয়ের কেনাকাটাও নাকি শুরু করে দিয়েছেন তৃণা। ৪ ফেব্রুয়ারি বিয়ে। তবে ৯ জানুয়ারি নীল ও তৃণার সঙ্গীত। সেই অনুষ্ঠানে নাচার জন‍্য জোর কদমে প্র‍্যাকটিস শুরু করে দিয়েছেন দু'জনেই। ‘রাউডি বেবি’ গানের তালে নাচের প্র্যাকটিস শুরু করে দিয়েছেন নীল। ওই দিনই হিরের আংটি বদল করে এনগেজমেন্ট পর্ব সারবেন দম্পতি। ৩ রা ফেব্রুয়ারি দুজনের আইবুড়ো ভাত। সেদিনই তৃণার মেহেন্দি।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Trina Saha