• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES TOLLYWOOD DIRECTOR RAJ CHAKRABORTY SHARES A NEW VIDEO WITH SON YUVAAN ON SOCIAL MEDIA GOES SUPER VIRAL SDG

হাসপাতালের কেবিনে ছোট্ট ইউভানের সঙ্গে গল্পে মশগুল রাজ-শুভশ্রী, আদুরে ভিডিও নিমেষে ভাইরাল

ইউভানের সঙ্গে রাজ। ছবি: ইনস্টাগ্রাম।

বুধবার সন্ধ্যায় ৫০ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন পরিচালক। সেখানে দেখা যাচ্ছে ছেলের সঙ্গে রীতিমতো গল্প করছেন রাজ।

  • Share this:

    #কলকাতা: সদ্যই বাবা হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। শনিবার দুপুরে পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন রাজ ঘরণী। আর তারপরেই গোটা বিনোদন জগত তাঁদেরকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছে। সন্তান জন্মানোর কয়েক ঘণ্টার মধ্যেই শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করেন৷ রাজ-শুভশ্রী জানান, ছেলের নাম Yuvaan Chakraborty৷ শুভশ্রী ছেলের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, '' We are blessed with a baby boy!! YUVAAN says “Hello” to you all ...।''

    হাসপাতাল থেকে এখনও ছুটি পাননি নায়িকা। তাই নিয়মিত ছেলে ইউভান আর স্ত্রী শুভশ্রী’র সঙ্গে দেখা করতে যাচ্ছেন রাজ। বুধবারও শুভশ্রী এবং ইউভানের সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন রাজ। সেখানেই ছেলের সঙ্গে কথোপকথনের  একটি ভিডিও কিছুক্ষণ আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাজ। নিমেষেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

    View this post on Instagram

    My love Yuvaan❤️

    A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on

    বুধবার সন্ধ্যায় ৫০ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন পরিচালক। সেখানে দেখা যাচ্ছে ছেলের সঙ্গে রীতিমতো গল্প করছেন রাজ। পাশেই রয়েছেন মা শুভশ্রী এবং একজন নার্স। অবাক বিস্ময়ে বাবার দিকে বড় বড় চোখে চেয়ে রয়েছে ছোট্ট ইউভান। মাঝে মাঝে তাকাচ্ছে মায়ের দিকেও। বাবা-ছেলের কীর্তিতে হাসছেন শুভশ্রী। রাজ ছেলেকে শেখাচ্ছেন বাড়ি গিয়ে কাকে কাকে 'হ্যালো' বলতে হবে।  দিদা, দাদু, ঠাম্মা, দিদিরা সকলেই যে তাঁর জন্য অপেক্ষা করে আছেন, তা বোঝাচ্ছেন একরত্তিকে। সেই সবই মন দিয়ে শুনছে সে। এ দিন ভিডিও শেয়ার করে ক্যাপশনে রাজ লিখেছেন, "My love Yuvaan❤️"

    এ দিন রাজ ছেলের সঙ্গে আদুরে এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। গোটা বিনোদন জগত তাঁদেরকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছে। ইউভানকে প্রাণভরা ভালবাসা জানিয়েছে সকলেই। তাতে আপ্লুত রাজ-শুভশ্রীও। প্রসঙ্গত, সন্তান জন্মের পরেই কোনও সময় না নষ্ট করে ছেলের ছবি ভক্তদের জন্য শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী। তারপর থেকে রোজই নতুন নতুন ছবি সামনে আসছে। তবে, এ দিনের এই ভিডিওটি যে একেবারে নতুন মাত্রা দেবে, তা বলার অপেক্ষা রাখে না।

    Published by:Shubhagata Dey
    First published: