Home /News /entertainment /
ড্রোনে উড়ে এল 'রত্নখচিত' আংটি, শহরের বুকে গ্র্যান্ড এনগেজমেন্ট সারলেন নীল-তৃণা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ড্রোনে উড়ে এল 'রত্নখচিত' আংটি, শহরের বুকে গ্র্যান্ড এনগেজমেন্ট সারলেন নীল-তৃণা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নীল-তৃণার দশ বছরের প্রেম পরিণতি পাচ্ছে, আর স্পেশ্যাল কিছু হবে না? তা কি করে হয়! নীল এ দিন হবু স্ত্রী-কে দারুণ এক সাইপ্রাইজ দিয়েছেন।

  • Share this:

    #কলকাতা: এমবিএ ক্লাসে প্রথম পরিচয়। তারপর থেকে কেটে গিয়েছে একে একে দশ বছর। দীর্ঘ এক দশক পর পরিণতি পেল সেই প্রেম।  বিয়ের ঠিক ২৫ দিন আগে, এনগেজমেন্ট পর্ব সেরে ফেললেন টলিউডের প্রবল জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং  তৃণা সাহা। রিল লাইফেও 'খড়কুটো'র গুনগুনের সবে মাত্র বিয়ে হয়েছে সৌজন্য-র সঙ্গে। তা নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। আর এবারে রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন তৃণা। 'কৃষ্ণকলি'র নিখিলের সঙ্গে গুনগুনের বিয়ের দেখতে তাই  মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

    শনিবার শহরের এক অভিজাত স্থানে বসেছিল নীল তৃণার এনগেজমেন্ট এবং  সংগীতের আসর। ৪ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়বেন নীল-তৃণা। শহরের এক নামী ক্লাবে বসবে বিয়ের আসর। এরপর ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন হবে গ্র্যান্ড রিসেপশন। বাগদানের অনুষ্ঠানের পাশাপাশি অসাধারণ সুন্দর একটি কেকও  কাটেন দম্পতি।

    নীল-তৃণার দশ বছরের প্রেম পরিণতি পাচ্ছে, আর স্পেশ্যাল কিছু হবে না? তা কি করে হয়! নীল এ দিন হবু স্ত্রী-কে দারুণ এক সাইপ্রাইজ দিয়েছেন। যে কোনও মেয়েরই স্বপ্ন, স্বামী বা প্রেমিক তাঁকে প্রপোজ করুন বিশেষ কোনওভাবে। এক্ষেত্রেও সেলিব্রিটি এই জুটির ক্ষেত্রে ব্যতিক্রম হল না। জুটির বাগদানের আংটি উড়ে এল আকাশ থেকে। বেলুনে বাঁধা ড্রোনে করে আকাশ থেকে নেমে আসে আংটি। সেই আংটি দু'জন পরিয়ে দেন দু'জনকে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Neel Bhattacharya, Tollywood, Trina Saha

    পরবর্তী খবর