বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

চুপিসারে বিয়ে সেরে ফেললেন সিরিয়ালের জনপ্রিয় তারকা নীল-তৃণা ? গায়ে হলুদের ভিডিও ভাইরাল

চুপিসারে বিয়ে সেরে ফেললেন সিরিয়ালের জনপ্রিয় তারকা নীল-তৃণা ? গায়ে হলুদের ভিডিও ভাইরাল

বিয়েটা কি সেরেই ফেললেন ‘কৃষ্ণকলি’র নিখিল ওরফে নীল ভট্টাচার্য আর পর্দার ‘গুনগুন’ ওরফে তৃণা সাহা

  • Share this:

#কলকাতা: টলিউডে বিয়ের মরশুম চলছে! অনির্বাণ ভট্টাচার্যের পর সাতপাকে বাঁধা পড়ছেন গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা। শোনা যাচ্ছে বিয়েটা এবার সেড়ে ফেলবেন অঙ্কুশ আর ঐন্দ্রিলাও। এখানেই তালিকার শেষ নয়। সামনের বছর ছাদনাতলায় যেতে চলেছেন ‘কৃষ্ণকলি’র নিখিল ওরফে নীল ভট্টাচার্য, পাত্রী পর্দার ‘গুনগুন’ ওরফে তৃণা সাহা। ২০২১-এর ফেব্রুয়ারি মাসেই চার হাত এক হতে চলেছে নীল আর তৃণার ।

ইতিমধ্যেই নীল আর তৃণার বাড়িতে বিয়ের প্রস্তুতি তুঙ্গে। জোরকদমে চলছে কেনাকাটা। এরমধ্যেই তৃণা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করলেন, যা দেখে নেটিজেনদের চোখ কপালে। তৃণা যে ভিডিওটি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে গায়ে হলুদের সাজে সেজে উঠেছেন অভিনেত্রী। হলুদ শাড়ি, গায়ে ফুলের গয়না, দুই গালে হলুদের ছোঁয়া... তৃণার থেকে চোখ ফেরানো দায়! ভিডিওটি শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল! একইসঙ্গে নেটিজেনদের মনে প্রশ্ন, বিয়ে হওয়ার কথা ছিল তো আগামী বছর ফেব্রুয়ারিতে। তাহলে এখন কেন গায়ে হলুদ ? তবে কি বিয়েটা এরমধ্যেই সেরে ফেললেন নীল- তৃণা? দেখুন গায়ে হলুদের ভিডিও--

View this post on Instagram

A post shared by Trina Saha (@trinasaha21)

না, না গল্পটা একটু অন্য... বিষয়টি তবে খোলসা করেই বলা যাক! ভিডিওতে গায়ে হলুদের সাজে তৃণাকে নাচতে দেখা যাচ্ছে ঠিকই, কিন্তু সেটা তৃণা-নীলের বিয়ের অনুষ্ঠান নয়। 'খরকুটো' সিরিয়ালের সেটেই গায়ে হলুদের সাজে সেজে ওঠেন তৃণা।

গত কয়েক বছর ধরেই জমিয়ে প্রেম করছেন টলিউডের জনপ্রিয় জুটি তৃণা ও নিখিল । প্রেম নিয়ে রাখঢাক কোনওদিনই ছিল না তাঁদের, সোশ্যাল মিডিয়ায় ফলাও করেই ঘোষণা করেছিলেন, একে অপরকে ভালবাসেন।  নিয়মিত একসঙ্গে ছবি, ভিডিও পোস্টও করেন নীল-তৃণা । একটি সাক্ষাৎকারে তাঁরা জানিয়েছিলেন, টানা ১০ বছর ধরে প্রেম করার পর এখন আর আলাদা থাকতে পারছেন না তাঁরা । তাই খুব শীঘ্রই বিযের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন লভ বার্ডস । অন্যদিকে টলিউডের আরও এক জনপ্রিয় জুটি রুদ্রজিৎ আর প্রমিতার এনগেজমেন্ট আগামী বছর ১৪ ফেব্রুয়ারি ।

Published by: Rukmini Mazumder
First published: December 1, 2020, 1:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर