বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ফেব্রুয়ারিতেই বিয়ে, ‘গুনগুন’-এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ‘নিখিল’

ফেব্রুয়ারিতেই বিয়ে, ‘গুনগুন’-এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ‘নিখিল’

টানা ১০ বছর ধরে প্রেম করার পর এখন আর আলাদা আলাদা থাকতে পারছেন না তাঁরা । তাই খুব শীঘ্রই বিযের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন লভ বার্ডস ।

  • Share this:

#কলকাতা: টলিউডে হচ্ছেটা কী .... একের পর এক সুখবর আসছে । কখনও বিয়ের, কখনও আবার মা হওয়ার খবর আসছে । সম্প্রতি জানা গিয়েছে, মহিলাদের হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন । পাত্রী থিয়েটার শিল্পী মধুমিতা ।

এ বার জানা গেল, শীঘ্রই ছাদনাতলায় যেতে চলেছেন ‘কৃষ্ণকলি’র নিখিল ওরফে নীল ভট্টাচার্য্য । পর্দার শ্যামাকে নয়, এ বার রিয়েল লাইফের ‘গুনগুন’ থুড়ি তৃণা সাহাকে বিয়ে করতে চলেছেন নীল । সম্প্রতি TOI-এর একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসেই চার হাত এক হতে চলেছে নীল আর তৃণার ।

View this post on Instagram

A post shared by Trina Saha (@trinasaha21)

বহু বছর ধরেই জমিয়ে প্রেম করছেন টলিউডের জনপ্রিয় এই জুটি । প্রেম নিয়ে রাখঢাক কোনওদিনই ছিল না । সোশ্যাল মিডিয়ায় ফলাও করেই ঘোষণা করেছিলেন, একে অপরকে ভালবাসনে তাঁরা । নিয়মিত একসঙ্গে ছবি, ভিডিও পোস্টও করেন নীল-তৃণা । ইটাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তাঁরা জানিয়েছেন, টানা ১০ বছর ধরে প্রেম করার পর এখন আর আলাদা আলাদা থাকতে পারছেন না তাঁরা । তাই খুব শীঘ্রই বিযের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন লভ বার্ডস ।

অন্যদিকে টলিউডের আরও এক জনপ্রিয় জুটি রুদ্রজিৎ আর প্রমিতার এনগেজমেন্ট হতে চলেছে ১৪ ফেব্রুয়ারি ।

Published by: Simli Raha
First published: November 21, 2020, 3:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर