ফুলসজ্জার রাতে 'টুম্পা সোনা'য় উদ্দাম নাচ তৃণার, নববধূ কাণ্ড দেখলেন শ্বশুরবাড়ির সকলে, বিদ্যুতের গতিতে ভাইরাল ভিডিও...

ফুলসজ্জার রাতে 'টুম্পা সোনা'য় উদ্দাম নাচ তৃণার, নববধূ কাণ্ড দেখলেন শ্বশুরবাড়ির সকলে, বিদ্যুতের গতিতে ভাইরাল ভিডিও...
ফুলসজ্জার রাতে অভিনেত্রী তৃণা সাহা।

ফুলসজ্জার রাতে বাড়ি কাঁপিয়ে দিয়েছেন নববধূ তৃণা। বাড়ির আত্মীয়-স্বজন থেকে শ্বশুর-শাশুড়ির সামনেই চলেছে উদ্দাম নাচ।

  • Share this:

    #কলকাতা: মহাসাড়ম্বরে সাত পাকে বাঁধা পড়েছেন টলিউডের জনপ্রিয় জুটি অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেতা নীল ভট্টাচার্য।  ৪ ফেব্রুয়ারি বাইপাসের একটি অভিজাত রিসোর্টে বসেছিল বিয়ের আসর। সেই হিসেবে ৬ ফেব্রুয়ারি ছিল নিয়মমাফিক 'ত্রিনীল'-র বউভাত এবং ফুলসজ্জা। সেই দুটি অনুষ্ঠানই মিটেছে সুষ্ঠুভাবে। বউভাতে লাল-সবুজের মিশেলে একটি সিল্কের শাড়িতে নীলের পাতে ঘি-ভাত পরিবেশন করেছেন 'গুনগুন'। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। এরপর সন্ধ্যায় আত্মীয় বন্ধুদের সঙ্গে কেটেছে হুল্লোড় করে।  সেখানকারই একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে বিদ্যুতের গতিতে।

    সেই ফুলসজ্জার সন্ধ্যার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার 'হট কেক'। যেখানে তৃণাকে 'টুম্পা সোনা' গানে তুমুল নাচতে দেখা গিয়েছ। তবে ভিডিওতে অন্যান্য বন্ধুদের দেখা গেলে নীলকে দেখা যায়নি। এমনিতে তৃণার নাচের কথা কারও অজানা নয়। অভিনেত্রী তৃণা ভাল নাচেন, তা একবাক্যে স্বীকার করেন সকলেই। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভর্তি নাচের ভিডিও। ফলে বিয়ের সাজে তাঁর নাচ দেখার জন্য যে অনুরাগীরা অপেক্ষায় ছিল, তা বললে একটুও বাড়িয়ে বলা হবে না।

    'খড়কুটো' ধারাবাহিকে সৌজন্যর সঙ্গে তাঁর যখন বিয়ে হয়, সেই সময় সে নিজেই 'টুম্পা সোনা' গানে নাচতে নাচতে বর আনতে ছুটেছিল। তাঁকে ধরে নিয়ে ছাদনাতলায় এসে তবেই শান্তি। সেই ভিডিও নিমেষে ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। লক্ষ লক্ষ ফ্যান সেই ভিডিও উপভোগ করেছিলেন। কিন্তু নাহ!  রিয়েল লাইফের বিয়েতে এতটা হয়নি। এ বারে ফুলসজ্জার রাতে বাড়ি কাঁপিয়ে দিয়েছেন নববধূ। বাড়ির আত্মীয়-স্বজন থেকে শ্বশুর-শাশুড়ির সামনেই চলেছে উদ্দাম নাচ। নতুন বউয়ের  'টুম্পা সোনা' নাচ উপভোগ করেছেন সকলেই।

    Published by:Shubhagata Dey
    First published: