বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর এই কারণে আর বিয়ে করেননি! নিজেই জানালেন শ্রীলেখা

স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর এই কারণে আর বিয়ে করেননি! নিজেই জানালেন শ্রীলেখা

১৭ বছর আগে এই দিনটাতেই পরিচালক শিলাদিত্য সান্যালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রীলেখা ।

  • Share this:

#কলকাতা: তিনি সুন্দরী, সুদক্ষ অভিনেত্রী, চৌখস...আবার বিতর্কিতও । একাধইকবার প্রকাশ্যে নিজের মতামত জানিয়ে সমালোচিত হয়েছেন টলিউডের জনপ্রিয়অভিনেত্রী শ্রীলেখা মিত্র । কিন্তু তাতে অবশ্য খুব একটা যায় আসে না শ্রী’র । তিনি নিজের মতো । একাধিক বিতর্ক, সমালোচনার পরেও নিজের মতামত স্পট ভাবে জানাতেই ভালবাসেন অভিনেত্রী ।

যেমন এ বারও প্রাক্তন স্বামী, অতীত সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রকাশ্যেই । বহু বছর আগে শ্রীলেখার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে । চারিদিকে হাজার গুণমুগ্ধের ভিড় থাকলেও আর কোনও সম্পর্কে বাধা পড়তে দেখা যায়নি শ্রীলেখাকে । কিন্তু কেন? ইচ্ছা করলেই তো আরও একটা বিয়ে করতে পারতেন । সে রাস্তায় পা দেননি তিনি ।

নিজেই জানালেন সেই কারণ । গত ২০ নভেম্বর ছিল শ্রীলেখার বিয়ের তারিখ । ১৭ বছর আগে এই দিনটাতেই পরিচালক শিলাদিত্য সান্যালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি । যদিও ২০১৩ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায় । কিন্তু বিচ্ছেদ মানেই তিক্ততা নয়, সেটা আরও একবার দেখালেন শ্রী । প্রাক্তনের সঙ্গে এখনও সুসম্পর্ক রয়েছে তাঁর । তাই তো নিজেদের বিয়ের দু’টি ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, ‘‘আজ হতেই পারত আমাদের ১৭তম বিবাহবার্ষিকী । হ্যান্ডসাম না আমার প্রাক্তন? তাই তো আর সেভাবে কাউকে মনে ধরল না । স্যাড ইমোজি কিংবা শুভ বিবাহবার্ষিকী লিখলে তখনই আনফ্রেন্ড করা হবে ।’’

পোস্টটিতে অনেকে মজা নিয়েছেন, ব্যঙ্গও করেছেন...কেউ আবার শুভেচ্ছা জানিয়েছেন । এমন ভাবনার জন্য কেউ কেউ অভিনন্দনও জানিয়েছেন শ্রীলেখাকে ।

Published by: Simli Raha
First published: November 23, 2020, 4:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर