corona virus btn
corona virus btn
Loading

বর ‘রোশনকে’ গলায় ঝুলিয়ে ঘুরছেন শ্রাবন্তী! 'হ‍্যান্ডসাম তো হাতছাড়া হয়ে যাবে' জানালেন নায়িকা

বর ‘রোশনকে’ গলায় ঝুলিয়ে ঘুরছেন শ্রাবন্তী! 'হ‍্যান্ডসাম তো হাতছাড়া হয়ে যাবে' জানালেন নায়িকা
  • Share this:
  SREEPARNA DASGUPTA  

#কলকাতা: নয় নয় করে বেশ কয়েক মাস হয়ে গেল শ্রাবন্তির তৃতীয় বিয়ের। বিয়ে যখন করেছিলেন তখন প্রায় নিঃশব্দে পাড়ি দিয়েছিলেন পঞ্জাবে রোশনকে বিয়ে করার জন‍্য। বিয়ের আগে ইনস্টাগ্রামে বেশ কয়েকবার দেখা গিয়েছিল রোশনের ছবি। কিন্তু পুরো বিষয়টাই যে এত তাড়াতাড়ি ঘটিয়ে ফেলবেন তা কেই বা জানত।

যাই হোক জমজমাটি বিয়ে সারার পরে এখন বেশ সুখে শান্তিতেই ঘর করছেন শ্রাবন্তী । ইদানিং বাইরে থেকেও ঘুরে এলেন দু’জনে। বড় বড় ইভেন্টে প্রায় বগলদাবা করে ঘুরছেন রোশনকে নিয়ে। শীতকালে শিল্পীদের মাচা মাস্ট। শহর থেকে অনেক দূরে যেতে হয় তার জন‍্য। সেখানেও হাজির থাকছেন রোশন! ব‍্যাপারটা প্রায় বোঝাই যাচ্ছিল না। মানে,রোশন শ্রাবন্তীকে ছাড়ছেন না নাকি শ্রাবন্তী রোশনকে ছাড়ছেন না। প্রশ্ন ছিল সবার মনেই।

আরও একটা বিষয় লক্ষণীয়। সবাই নজর করেছেন যে শ্রাবন্তী আজকাল যেখানেই যাচ্ছেন একটা জিনিস থাকছে তার সঙ্গে। তা হল তার গলায় মঙ্গলসুত্র। শুটিং ছাড়া গলা থেকে এই মঙ্গলসুত্রের নো নড়নচড়ন। সরাসরি প্রশ্ন করা হল তাঁকে। এবারে সেই প্রশ্নর উত্তর পাওয়া গেল খোদ শ্রাবন্তীর মুখ থেকেই।

সব পোশাক ও সাজের সঙ্গে মঙ্গলসূত্র কেন? প্রশ্নের উত্তরে শ্রাবন্তী জানালেন যে হ‍্যান্ডসাম বর তো হাতছাড়া হয়ে যাবে তাই এই পন্থা বেছেছেন তিনি! বলেই বাচ্চাদের মতন অট্টহাসিতে ফেটে পড়লেন শ্রাবন্তী। তবে এর মাধ্যমে যে একটা নিজস্ব স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে চাইছেন তিনি, সেটাও জানালেন। শ্রাবন্তীর মতে, দেখাতে চাই যে পোশাকই আমরা পরি তার সঙ্গে মঙ্গলসুত্র পরতে কোনও সমস্যা নেই৷ বিয়ের সঙ্গে মঙ্গলসূত্রের এক গভীর যোগসূত্র রয়েছে৷ স্বামীর মঙ্গলকামনায় বিবাহিত মহিলারা মঙ্গলসুত্র পরেন৷ কিন্তু সেটা যে সব রকম পোশাকের সঙ্গে স্টাইল হিসেবেও পরা যায়, তারই প্রমাণ করলেন টলি নায়িকা৷

সুযোগ পেলে দু’জনে বেড়াতে বেরিয়ে পড়েন৷ কিন্তু এই ঠান্ডায় কোথাও ঘুরতে যাচ্ছেন না৷ তার কারণ মাচা৷ এই নিয়েই ব্যস্ত থাকবেন অভিনেত্রী৷ তবে সেখানেও তিনি একা থাকছেন না৷ বেশিরভাগ সময়ই রোশন থাকবেন তার সঙ্গে৷ শ্রাবন্তী ব্যস্ত থাকলে, তার ছেলের সঙ্গেও অনেকটা সময় কাটান রোশন৷ জানালেন শ্রাবন্তী৷

সামনেই তিনটি ছবি রয়েছে শ্রাবন্তীর হাতে৷ এছাড়াও ওয়েব সিরিজ নিয়ে কথা চলছে৷ তাই ব্যস্ততার চূড়ান্তে নায়িকা৷ কিন্তু সবার মাঝে শ্রাবন্তীর জীবনে রোশনের উপস্থিতিই এখন নজর কাড়ছে সকলের, গলার মঙ্গলসুত্রের মধ্যে দিয়ে!

First published: December 5, 2019, 4:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर